ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

স্বর্ণালংকার ও টাকার জন্য দাদিকে খুন, ঘাতক  গ্রেফতার

নিউজ.
অক্টোবর ১৯, ২০২৩ ৫:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের ৮০ বছর বয়সী আমেনা খাতুন হত্যা মামলার চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন ও ঘাতককে গ্রেফতার করেছে কুমিল্লা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (১৮ অক্টোবর) রাতে ঘাতক মো. সাগরকে ওই গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাগর নিহত আমেনা খাতুনের নাতিন।
মামলা তদন্ত কর্মকর্তা কুমিল্লা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসআই মো. হেলাল উদ্দিন বলেন,আমেনা খাতুনের কাছে থাকা স্বর্ণালঙ্কার ও টাকার লোভে তার নাতিন সাগর ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করে এবং দাদির জানাজায় অংশগ্রহণ ও দাফন সম্পন্ন করে। জিজ্ঞাসাবাদ গ্রেফতার সাগর হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।
তদন্ত কর্মকর্তা আরো জানান, দাদীর ঘরে থাকা দুই বোতল সয়াবিন তৈল নিয়ে যায় এবং হত্যাকান্ড ব্যবহৃত একটি বটি, ছোরা ও লোহার রড সাগরের দেখানো ওই বাড়ির পুকুরের ঘাটলার পানির নিচ থেকে উদ্ধার করা হয়।
কুমিল্লা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন বলেন, আজ বৃহস্পতিবার আসামী সাগর বাদশা কে কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, গত বুধবার (১২ অক্টোবর) রাতের কোন এক সময়ে বয়োবৃদ্ধ আমেনা খাতুনকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।