ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে ফেনসিডিল উদ্ধার: নারীসহ গ্রেফতার-২, মাইক্রোবাস জব্দ 

নিউজ.
নভেম্বর ২২, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে : নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাস নিয়ে মাদক ব্যবসায়ীদের কাছে ফেনসিডিলের চালান দিতে এসেছিল নারীসহ দুই মাদক ব্যবসায়ী। মাইক্রোবাসটি রাখা হয়েছিল শহরের সৈয়দপুর -দিনাজপুর বাইপাস সড়কের পাশে কুন্দল দলবাড়ি নামক স্থানে।
ঘটনাটি মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ৯টায়।
ওই সময় সৈয়দপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এসএম রাসেল পারভেজের নেতৃত্বে উপ পরিদর্শক আবু তারেক দিপুসহ পুলিশের একটি টহল দল ওই এলাকায় দিয়ে রাবেয়া মিল এলাকায় যাচ্ছিল। এসময় সড়কের পাশে মাইক্রোবাসটি (নং -ঢাকামেট্রো-চ-১১-৩৭৫৬) দাড়িয়ে থাকতে দেখে পুলিশের  টহল গাড়িটি সেখানে থামে। কিন্তু  পুলিশ দেখে মাইক্রোবাস চালক মূহুর্তে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ মাইক্রোবাসটি তল্লাশী করে সেখানে দুটি বড় ব্যাগে থাকা ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাইক্রোবাসে বসে থাকা এক নারীসহ দুইজনকে গ্রেফতার করে পুলিশ।  গ্রেফতার হওয়া দুই মাদক ব্যবসায়ী হচ্ছে মো. আলাউদ্দিন ওরফে বকুল (৩৫) এবং মুক্তা আকতার পাখি (২৫)। খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত ও থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌছেন। সেখানে উপস্থিত লোকজনদের সামনে  মাইক্রোবাসসহ উদ্ধার হওয়া ফেনসিডিলের জব্দ তালিকা করা হয়। পরে গ্রেফতার দুই মাদক ব্যবসায়ীসহ জব্দ করা মাইক্রোবাস,
দুটি মোবাইল ফোন ও উদ্ধার করা ফেনসিডিল থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদক আইনে রাতেই সৈয়দপুর থানায় মামলা হয়। গ্রেফতারকৃত আলাউদ্দিন ওরফে বকুল শহরের হাতিখানা বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভাড়া বাসায় থাকে। তার পিতার নাম মোহাম্মদ আলী। এবং মুক্তা আকতার পাখি দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর চুড়িপট্টি এলাকার রিপন ইসলামের স্ত্রী। সে নীলফামারীর জলঢাকা পৌর এলাকার পেট্টোল পাম্প বগুলাগাড়িতে ভাড়া বাসায় বসবাস করে বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ফেনসিডিল আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। তাদেরকে বুধবার (২২ নভেম্বর)  সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।