ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে দিশারী’র উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিউজ.
মার্চ ২৯, ২০২৪ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:পবিত্র মাহে রমজান উপলক্ষে সাতক্ষীরার কালিগঞ্জে দিশারী’র প্রধান কার্যালয়ে ২৯ মার্চ (শুক্রবার) বেলা ১১ টায় দিশারী’র উদ্যোগে এতিম , প্রতিবন্ধী, বিধবা ও অসহায় দারিদ্র্য শ্রেণীর মানুষের মাঝে রমাদান ফুডপ্যাক বিতরণ করা হয়। দিশারী’র সাধারণ সম্পাদক জনাব শেখ এবাদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে, ইয়ুথ টিম লিডার জনাব আমিরুল ইসলামের সার্বিক সঞ্চালনায় মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব এস. এম. আকরাম হোসেনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার সহকারী যুব উন্নয়ন অফিসার জনাব এস. এম. আহসান হাবীব, এছাড়া এ সময় উপস্থিত আরো ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যম কর্মীসহ উক্ত সংস্থার সদস্য বৃন্দ, সংস্থার স্থানীয় নেতৃবৃন্দের তদারকিতে স্বেচ্ছা সেবকরা এ সকল খাদ্য সামগ্রী এতিম , প্রতিবন্ধী, বিধবা ও অসহায় দারিদ্র্য শ্রেণীর মানুষের মাঝে হস্তান্তর করেন। রমাদান ফুডপ্যাকের মধ্যে ছিল খেজুর, ছোলা, মুড়ি, মিছরি, সিমাই, আলু, পেঁয়াজ সহ অন্যান্য খাদ্য সামগ্রী।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজসেবক কর্মকর্তা আকরাম হোসেন বলেন, “এই সংগঠন সবাইকে একসাথে নিয়ে মিলেমিশে স্থানীয়দের কল্যাণে সেবামূলক কাজ করে যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।