ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে প্রয়াত সৈয়দ কামাল বখ্ত সাকি’র স্মৃতিচারণ ও ইফতার মাহফিল

নিউজ.
মার্চ ২৯, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা গণমানুষের প্রিয় নেতা প্রয়াত সৈয়দ কামাল বখ্ত সাকির ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সৈয়দ কামাল বখ্ত স্মৃতি সংসদ কালিগঞ্জ শাখার উদ্যোগে ১৮রমজান (শুক্রবার) ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টুর কালিগঞ্জের বাসভবন “সন্ধ্যার কুলায়” এ স্মৃতিচারণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার সকাল থেকে পার্শ্ববর্তী মাদ্রাসার হাফেজদের নিয়ে পবিত্র কোরআন তেলাওয়াত, বাদ জুমআ মিলাদ মাহফিল, আসর বাদ স্মৃতিচারণ, আলোচনা সভা এবং সন্ধ্যায় উপজেলা সৈয়দ কামাল বখ্ত স্মৃতি সংসদের সভাপতি বে-নজীর তোহফা ও সাধারণ সম্পাদক বে-নজীর রীশতার সার্বিক আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম আতাউল হক দোলন।

সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার এ,কে ফজলুল হক এমপির সভাপতিত্বে এবং অ্যাডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু ও মহব্বত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য  শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল আহসান, জেলা পরিষদের সদস্য ফিরোজ কবির কাজল, অ্যাডভোকেট ইউনিয়ন হাবিব ফেরদৌস শিমুল, কুশুলিয়া আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, ফিফা রেফারিও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জীবনী ইনস্টিটিউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শেখ ফাহিম, আওয়ামী লীগ নেতা নাজমুস সাহাদাত, ইউপি চেয়ারম্যান গোবিন্দ চন্দ্র মন্ডল, ইউপি সদস্য খায়রুল আলম, ইউপি সদস্য সরদার আবু মুসা, রফিকুল বারী রফু, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের নেতা সহকারী অধ্যাপক কে এম মোশারফ হোসেন, প্রভাষক বাবুলাল মন্ডল, উপজেলা যুবলীগ নেতা খলিলুর রহমান বাবু, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী নুরুজ্জামান টুটুল, সাংবাদিক মনিরুজ্জামান মুকুল,  কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সদস্য ফজলুল হক, আল ফেরদৌস হোসেন, বিশিষ্ট সমাজসেবক আল ফারুক প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে স্থানীয় লোকজন সহ বিভিন্ন এলাকা থেকে শত শত গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অসংখ্য আওয়ামী লীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা আকরাম হোসাইন।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।