ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ ইটভাটা মালিক সমিতির সভাপতি আহম্মাদ হোসেনের ইন্তেকাল

নিউজ.
মে ২, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আহম্মাদ হোসেন ওরফে ময়না হাজী (৮২) আর নেই। বুধবার (১মে) সকাল ৯ টার দিকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে, নাতী, নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ এশা বাজারগ্রাম রহিমপুর ঈদগাহ ময়দানে জানাজা শেষে মহৎপুর সরকারি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে। জানাজা নামাজে ইমামতি করেন বাজারগ্রাম রহিমপুর জামেআ এমদাদিয়া তালিমুল কোরআন মাদ্রাসার মোহতামিম পীর এ কামেল মাওলানা অজিহুর রহমান।
এদিকে বিশিষ্ট ব্যবসায়ী শেখ রিয়াজুল ইসলামের পিতা ও উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আহম্মাদ হোসেন এর মৃত্যুতে ইটভাটা মালিক সমিতি, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব, নলতা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।