ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার, আটক ১

নিউজ.
মে ২, ২০২৪ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার (২ মে) বেলা ১১ টার দিকে উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে মাথাসহ এ হাড়গোড় উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমুল হোসেন শিমুল (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় বিষ্ণুপুর গ্রামের মনীষ দাস এর বসতভিটায় পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরকে জানান। পরে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যেয়ে মাটির নিচ থেকে মানুষের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করেন। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরী বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, ওই ব্যক্তিকে অনেক আগে হত্যার পর লাশ বস্তায় ভরে পুঁতে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফরেনসিক টেস্টের পর বিস্তারিত জানা সম্ভব হবে। পরবর্তীতে পিবিআই, সিআইডি ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান তিনি।

এ ঘটনায় থানার উপপরিদর্শক নকিব পান্নু অভিযান চালিয়ে নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে আটক করেছেন। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন এর মুঠোফোনে একধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে নাজমুল হোসেন শিমুলকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন তার শ^শুর উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের তসলিম হোসেন ছোট।

এদিকে কুশুলিয়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের জমাত আলী জানান, তার ছেলে ইটভাটার সর্দার ইসমাইল হোসেন (৩৪) বিগত ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর নিখোঁজ হন। এঘটনায় থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরী করা হয়। সে সময় র‌্যাব-৬ এর একটি টীম ইসমাইলের বন্ধু ভাটার শ্রমিক নাজমুল হোসেন শিমুলকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। এরপর থেকে ইসমাইল হোসেনের সন্ধান মেলেনি। বৃহস্পতিবার হাড়গোড় উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে হাড়গোড়ের সাথে থাকা একটি ব্রেসলেট দেখে লাশটি ইসমাইল হোসেনের বলে দাবি করেছেন তার স্ত্রী জেসমিন বেগম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।