ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে ২৪৯ ভোটের ব্যবধানে পুনরায় চোয়ারম্যান মোয়াজ্জেম

নিউজ.
মে ৯, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে তীব্র প্রতিদ্বন্দ্বিতায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে। কোনো সহিংসতার ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে চলে ভোট গ্রহণ। এ নির্বাচনে কোন পদের পরিবর্তন হয়নি। বর্তমান চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানই বেসরকারি ফলাফলে পুনরায় নির্বাচিত হয়েছেন।
বেসরকারী ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে মাত্র ২’শ ৪৯ ভোটের ব্যাবধান নিশ্চিত হয়েছে জয় পরাজয়।  বর্তমান উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ২৪ হাজার ১’শ ৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপ-পিরিচ প্রতীক নিয়ে জামিল হাসান জামু পেয়েছেন ২৩ হাজার ৯ ‘শ ৪৭ ভোট ।
ভাইস-চেয়ারম্যান নুরুল হক লিপন তালা প্রতীক নিয়ে ২০ হাজার ২ ‘শ ৩১ ভোট পেয়ে পুনরায় বিজয়ী হয়েছেন।  তার নিকটতম  প্রতিদ্বন্দি মেহেদী হাসান মিন্টু পেয়েছেন ১০ হাজার ৩’শ ৪২ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে হোসনেয়ারা মিলি পেয়েছেন ২৬ হাজার ৪৮’শ ২১ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফুটবল প্রতীক নিয়ে  মোসা. ছায়েরা বেগম পেয়েছেন ২০ হাজার ৯’শ ২৫ ভোট।
চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন রামপালবাসীকে ধন্যবাদ জানিয়েছেন। যারা তাকে ভোটের মাধ্যমে আবারও নির্বাচিত করেছেন তাদর প্রতি সে চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, স্মার্ট রামপাল গড়ে তোলাই আমার মূল লক্ষ্য। এ জন্য তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।