ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে বজ্রপাতে কিশোরের মৃত্যু 

নিউজ.
মে ৯, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে বজ্রপাতে শিমুল হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯মে) বেলা দেড়টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিমুল হোসেন (১৪) রামনগর গ্রামের এশার আলী কাগুচীর ছেলে।নিহতের মা শিরিনা পারভীন জানান, শিমুল হোসেন বাড়ির পাশের খালে মাছ ধরতে যায়। কিছুক্ষণ পর বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বৃষ্টি থামার পরও বাড়িতে না আসায় তিনি ছেলেকে খুঁজতে যেয়ে খালের পাশে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। শিমুলকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকও শিমুলকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের ও পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।