ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভা 

নিউজ.
আগস্ট ৭, ২০২৩ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

তানভীর চৌধুরী, নওগাঁ: নওগাঁর পত্নীতলায় বেসরকারি ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার ডাক বাংলো হলরুমে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটি (এএনসি) এর ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার উক্ত সভায় ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারী সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষের সঞ্চালনায় ও ওয়েভ ফাউন্ডেশন নেটওয়ার্ক কমিটির সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে উপজেলার পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নেয়ার নানা পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, ওয়েভ ফাউন্ডেশন নেটওয়ার্ক কমিটির সাঃসম্পাদক জয়নাল আবেদন, পত্নীতলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিবুর রহমান চৌধুরী, কাউন্সিলর ফারজানা বেগম, ফারহানা বেগম, সাংবাদিক শামীম আক্তার চৌধুরী, মিজানুর রহমান, আল-আমিন রহমান, ময়েন উদ্দিন আহমেদ, পরেশ টডুসহ বিভিন্ন সম্প্রদায়ের প্রতিনিধিগণ, সূধীজন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।