ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে জাসাস নেতা মবুল আর নেই

নিউজ.
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সদস্য সচিব, সৈয়দপুর পৌর ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও শিল্প সাহিত্য সংসদের সদস্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব মীর আনোয়ার আলী মবুল (৬০) আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে  ৮ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে —রাজিউন)
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে,নাতি নাতনীসহ অসংখ্যক আত্মীয়স্বজন, রাজনৈতিক সহযোদ্ধাসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি বেশ কিছুদিন থেকে জটিল রোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মরহুমের জানাযার নামাজ আজ শুক্রবার বাদ নামাজে জুম্মা শহরের বাংলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে। পরে মরহুমকে হাতিখানা কবরস্থানে দাফন করা হবে।  মরহুমের জানাযার নামাজে সকলকে অংশ নেওয়ার জন্য আহবান জানিয়েছেন সৈয়দপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শাহীন আকতার শাহিন।
এদিকে জাসাস নেতা আনোয়ার আলী মবুলের সংবাদে সৈয়দপুরের সাংস্কৃতিক অঙ্গনসহ গোটা শহরে শোকের ছায়া নেমে আসে। সদা হাস্যজ্বল আনোয়ার আলী মবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন,ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারূ ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি, শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম.আ. শামীম, সাংস্কৃতিক কর্মী শেখ রোবায়তুর রহমান, বদিউজ্জামান বদিয়ার, ওমর ফারুক জেলা বিএনপি সভাপতি আব্দুল গফুর সরকার , সহ সভাপতি এ্যাড. ওবায়দুর রহমান, আনোয়ার হেসেন প্রাং, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াত শাহ আলহাজ্ব রশিদুল হক সরকার,শেখ বাবলু, রেজাউল করিম লোকমান, আনিছুল হক চৌধুরী, জেলা যুবদলের আহবায়ক তারিক আজিজ, আলহাজ্ব পারভেজ আলম গুড্ডু, সুজাল হক সাজু, কামরান উদ্দিন, জাকির হোসেন মেনন, ছাত্রদল সভাপতি হোসাইন মোহাম্মদ আরমান, স্বেচ্ছাসেবক দল সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, জেলা  কৃষকদল সভাপতি মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু, সাধারণ সম্পাদক সাদেদুজ্জামান দিনারসহ, মৎস্যজীবি দল, তাতীদল, শ্রমিকদল সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।