ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর পত্নীতলায় অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নিউজ.
অক্টোবর ১৯, ২০২৩ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তানভীর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় ডাসকো ফাউন্ডেশনের (ইএআরএল)এর প্রকল্প অবহিতকরণ সভা বৃহস্পতিবার উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ডাসকো ফাউন্ডেশনের  উপজেলা কর্মকর্তা রাতুল মালোর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রোমানা আফরোজ। এসময় ডাসকো ফাউন্ডেশনের ইএআরএল প্রকল্প অবহিতকরণ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকল্প সমন্বয়কারী তোফাজ্জল হোসেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মনোরঞ্জন পাল, ডাঃ সিয়াম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, মোশাররফ হোসেন চৌধুরী, ডাসকোর ইএআরএল প্রকল্পের উপজেলা কর্মকর্তা আনোয়ার হোসেন, মনিটরিং অফিসার আলতাফ হোসেন, অথ ও প্রশাসনিক কর্মকর্তা ফজলুল করিম, আদিবাসী নেতা পরেশ টুডু, যতিন টপ্য প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।