ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

নিউজ.
অক্টোবর ২২, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: ‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ি’ এইপ্রতিপাদ্য বিষয়ে নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। রোববার সকাল ৯টার দিকে শহরের মাদ্রাসা মোড় থেকে নিরাপদ সড়ক চাই, সড়ক ও জনপথ ও বিআরটিএ’র যৌথ আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় সামনে যায়। সেখানে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুল হাসান, বিআরটিএ’র সহকারী পরিচালক এফ এইচ এম মঈদুর রহমান, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি গোলাম মোস্তফা, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক
বাবন এবং সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ অন্যান্যরা। সভায় বক্তারা বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশী। তাই সড়ক পরিবহন আইন, ২০১৮ মেনে সড়কে চলাচল করতে হবে। আইনের যথাযথ প্রতিপালনে সরকার যানবাহন চালকদের জন্যে নিয়মিত প্রশিক্ষণ, ফিটনেস সার্টিফিকেট এবং লাইসেন্স প্রদান করে যাচ্ছে। সবাই মিলে সড়ককে নিরাপদ রাখতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।