ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর সৈয়দপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

নিউজ.
নভেম্বর ২৮, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে দুই সন্তানের জননী আরফিনা বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে শহরের গোলাহাট এলাকার কয়া গোলাহাট স্কুল এন্ড কলেজ সংলগ্ন বাড়ির   ওই গৃহবধুর শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত আরফিনা একই এলাকার কামার লিটনের স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,  উল্লিখিত সময়ে লিটন বাড়িতে এসে দেখে তার ঘরের দরজা ভিতর থেকে আটকানো। এসময়  স্ত্রী আরফিনাকে ঘরের দরজা খুলতে বলে সে। কিন্তু দীর্ঘ সময়ে দরজা না না খোলা এবং তার কোন সাড়াশব্দ না পাওয়ায় আশেপাশের লোকজনকে ডাকে সে। পরে তাদের উপস্থিতিতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পায় তার স্ত্রী ঘরে  সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। খবর পেয়ে সৈয়দপুর গোলাহাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মিন্টু দাসসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেন। পুলিশ ও এলাকাবাসীর ধারণা পারিবারিক কলহে আরফিনা আত্ম হত্যা করতে পারে!
এ ব্যাপারে গোলাহাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মিন্টু দাসের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান,সুরতহাল রিপোর্টে গলায় ফাঁস লাগানোর চিহৃ পাওয়া গেছে। তিনি বলেন ঘটনার বিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে  মৃতের বাবা ভ্যানচালক আব্দুল্লাহ ‘র কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।