তরু-ণীকে ফ্ল্যাটে আটকে ধ’র্ষ’ণ! রং নম্বরে পরিচয়ে প্রেম। ধর্ষকের গ্রেফতারের দাবিতে অনশনে।

0
259
তরু-ণীকে ফ্ল্যাটে আটকে ধ'র্ষ'ণ! রং নম্বরে পরিচয়ে প্রেম। ধর্ষকের গ্রেফতারের দাবিতে অনশনে।
তরু-ণীকে ফ্ল্যাটে আটকে ধ'র্ষ'ণ! রং নম্বরে পরিচয়ে প্রেম। ধর্ষকের গ্রেফতারের দাবিতে অনশনে।

তরু-ণীকে ফ্ল্যাটে আটকে ধ’র্ষ’ণ! রং নম্বরে পরিচয়ে প্রেম,

রা’জধানীর বাসাবো এলাকায় ফ্ল্যাটে আটকে ‘রেখে ধ’র্ষণে’র অভিযোগে থানায় মামলা করেছেন এক ভুক্’তভোগী তরুণী। এ ঘটনায় সবুজ মিয়া ও তার সহযোগী আব্দুস সামাদকে গ্রেফতার করেছে সবুজবাগ থানা পুলিশ।

পুলিশ জানায়, ছয় মাস আগে ওই তরুণীর সাথে ফোনে রং নাম্বারের মাধ্যমে পরিচয় হয় সবুজ মিয়ার। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মামলার এজাহারে তরুণী অভিযোগ করেন, গত ৪ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে সবুজ মিয়া ওই নারীকে ঢাকায় নিয়ে আসে। এরপর বাসা’বোর একটি ফ্ল্যাটে আটকে রেখে ধর্ষণ করে। তরুণী বিয়ের চাপ’ দিলে অভিযুক্ত তা এড়িয়ে যায়।

শনিবার (১০ অক্টোবর) রাতে কৌশলে ওই ফ্ল্যাট থেকে পালিয়ে থানায় এসে মামলা করলে সবুজ মিয়া ও তার এক সহযোগী আব্দুস সামা’দকে গ্রে’ফতার করে পুলিশ।

বর্তমানে নির্যাতিতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছে।

ধর্ষণ, রাজধানী, মামলা, ধর্ষণের দায়ে,

চতুর্থ দিনের মতো ধর্ষকের গ্রেফতারের দাবিতে অনশনে ঢাবির সেই শিক্ষার্থী

 

‘ধ’র্ষ’ক ও সহযোগীদের গ্রেফতারের দাবিতে চতুর্থ দিনের মত অনশন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী।

কোটা সংস্কার আন্দোলনের ‘সাবেক আহবায়ক হাসান আল মামুনের বিরুদ্ধে ধর্ষণ এবং ডাকসুর সা’বেক ভিপি নুরুল হকসহ অন্য’দের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগ এনেছেন ওই শিক্ষার্থী।

সন্ত্রাস বি’রোধী রাজু ভাস্কর্যে’র সামনে অনশনরত নারী শিক্ষার্থীর দাবি, মামুন’কে মূল অভিযুক্ত এবং নুরসহ অন্যান্যদের সহ’যোগী হিসেবে বিচার করতে হবে। অনশনের চার দিন হয়ে গেলেও এখনো অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন ওই শিক্ষার্থী।

ন্যায় বিচার ‘না পাওয়া পর্যন্ত অনশন ভাঙ’বেন না বলে জানান তিনি। ভুক্তভোগীর সঙ্’গে সংহতি প্রকাশ করে অনশনে অংশ ‘নিয়েছেন আরও ‘বেশ কয়েক’ জন নারী শিক্ষার্থী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here