ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে বাইসাইকেল চুরির সময় হাতেনাতে আটক ১

নিউজ.
জুলাই ১৯, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে বাইসাইকেল চুরির সময় মুরশিদ সরদার (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটেছে বুধবার (১৯ জুলাই) বিকেল পৌনে ৬ টার দিকে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের সম্মুখে। আটক মুরশিদ সরদার দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের নারকোলি গ্রামের মরহুম ফজর আলী সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন বাজার মোড়ে ভাজা বিক্রেতা ভাড়াশিমলা ইউনিয়নের পশ্চিম নারায়ণপুর গ্রামের শফিকুল ইসলামের সাইকেল চুরি করে নিয়ে যাচ্ছিল মুরশিদ। তাৎক্ষণিভাবে বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা ধাওয়া করে ওই সাইকেল চোরকে হাতেনাতে আটক করে। পরে খবর পেয়ে কালিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে চোরকে থানায় নিয়ে আসে। এর আগে মঙ্গলবার একই স্থান থেকে উপজেলার তারালী ইউনিয়নের আমিয়ান গ্রামের মরহুম আরশাদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৫০) এর বাইসাইকেল চুরি হয়েছিল বলে স্থানীয়রা জানিয়েছে। এছাড়াও গত শুক্রবার আলমগীর হোসেন (৫২) নামে এক দলিল লেখকের সাইকেল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।