মাদ্রাসা-শিক্ষক গ্রেফ-তার – ছাত্র-কে বলাৎ-কার,

0
492
মাদ্রাসা-শিক্ষক গ্রেফ-তার - ছাত্র-কে বলাৎ-কার,
মাদ্রাসা-শিক্ষক গ্রেফ-তার - ছাত্র-কে বলাৎ-কার,

মাদ্রাসা-শিক্ষক গ্রেফ-তার – ছাত্র-কে বলাৎ-কার,, কুমিল্লার দেবিদ্বার পৌর এ’লাকার ‘জামিয়া ইসলামিয়া বাইতুন-নূর হাফিজিয়া মা’দ্’রাসা’র এক শিশুকে (১৩)’ বলাৎকারের অভিযোগে একই মাদ্রাসার সহকারী ও আবাসিক ‘শিক্ষক ক্বারী মোহাম্মদ শাহজালাল মাঝিকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

ওই শিক্’ষককে শনিবার (১৪ নভেম্বর) সকালে কুমিল্লা কো’র্ট হাজতে প্রেরণ করে পুলিশ।

গত ৬ ‘নভেম্বর রাত ১০টায় দেবিদ্বার নিউমার্’কেট কলেজ রোডের ‘স্যোশাল ইসলামী ব্যাং’কের’ তৃতীয় তলায় অবস্থিত ‘‘জামিয়া ইসলামিয়া বাইতুন-নূর হাফিজিয়া’ মাদ্রাসা’র আবাসিক কক্ষে এ’ ঘটনা ঘটে।

এরপর ভিক্টিমের’ বাবা বাসচালক (৪০) বাদী হয়ে শনিবার সকালে’ মোহাম্মদ শাহজালাল মাঝিকে এক’মাত্র আসামি করে দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এর আগে ভিক্টিমে’র বাবা একটি লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার ‘রাত অনুমান ৯টায় অভিযুক্তকারী’কে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের নে’তৃত্বে একদল পুলিশ গিয়ে মাদ্রাসার আবাসিক’কক্ষ থেকে আটক ক’রে থানায় নিয়ে আসে।

আটক শিক্ষক উপ’জেলার ধামতী(উত্তর পাড়া মাঝি বাড়ি) গ্রা’মের মো. নজরুল ইসলাম মাঝির ছেলে।

 

How To Generate Privacy Policy For Your Website || Bangla || 2020

 

মামলার এজহারে উল্লেখ করা হয়, ভিক্টিম শিশুটি ওই’দ্রাসার হেফজ বিভাগের ছাত্র এবং আবা’সিক কক্ষে অন্য শিক্ষার্থীদের ‘থে থাকত। শিক্ষক মোহাম্মদ শাহজালাল প্রায়ই তাকে খারাপ উদ্দেশে যৌন নীপিড়নের চেষ্টা করে আসছিল। ঘটনার দিন তাকে না’নাভাবে মারধর ও ভয়ভীতি দেখিয়ে’ বলৎকার করে। বিষয়টি ‘র মা ও বাবাকে জানালে তারা মাদ্রাসা পরিচালনা’পর্ষদ ও প্রধানের সাথে যোগাযোগ করেন। এরপর তারা আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন।

এ ব্যাপারে ‘জামিয়া ইসলামিয়া বাইতুন-নূর হাফিজিয়া মাদ্রাসা’ প্রধান মাওলানা আবু সাঈদ সোহেল জানান, ঘটনার’ সত্যতা প্রমাণ হলে তার সর্বোচ্’চ বিচার দাবি করছি। আমার মাদ্রাসায় তা’কে সহ ৩ জন শিক্ষক ও প্রায় ৫০ জন শি’ক্ষার্থী রয়েছে। এর আগে তার বিরুদ্ধে এ রকম কোনো অভিযোগ পাইনি।

এ ব্যাপারে দেবি’দ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দিন আহমেদ জানান, বলাৎকারের’ঘটনায় থানায় এক’টি মাম’লা হয়েছে। আসামি ও ভিক্টিমসহ আদালতে পাঠানো হয়েছে। দায়িত্বপ্রাপ্ত বিশেষ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব হোসেন ‘খানের আদালতে ভিক্’টিমের ২২ ধারায় জবানব’ন্দি, ডাক্তারি পরীক্ষা করা এবং আসামির ১’৬৪ ধা’রায় জবানবন্ধী নথিভুক্ত করা হবে।

sotro-somoynews.tv

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here