Robi 8GB Internet – Robi super net

0
152
Robi 8GB Internet Offer – Robi New update Internet Offer
Robi 8GB Internet Offer – Robi New update Internet Offer

রবি ৮ জিবি ইন্টারনেট ১২০ টাকায় পেতে হলে আপনাকে কি কি করতে হবে পুরো ডিটেলস আমরা আজকের বলে দিব। চমৎকার ইন্টারনেট প্যাকেজ আপনারা সবাই পাবেন যদি আপনার রবি ইউজার হয়ে থাকে।। আপনারা যারা ইন্টারনেট ব্যবহার করেন তারা খুবই সাশ্রয়ী মূল্যে এখান থেকে ইন্টারনেট কিনতে পারবেন। Robi

তবে একটি কথা বলে রাখা দরকার যে কোন অফার নির্দিষ্ট সময় পর্যন্ত চলে এরপর কোম্পানি যেকোনো সময় তা বন্ধ করতে পারে। অল্প টাকায় রবি এর সবচেয়ে ভালো এই অফারটি সকল রবি ইউজার এর জন্যই প্রযোজ্য থাকবে বর্তমানে রবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ৮ জিবি ইন্টারনেট অ-ফার প্রকাশ করেছে সুতরাং আপনি অবশ্যই ৮ জিপি ইন্টারনেট অ-ফার নিতে পারবেন।

এই ইন্টারনেট অ-ফার এর সাহায্যে আপনি ব্রাউজিং ডাউনলোড এবং অন্যান্য সবকিছু করতে পারবেন, ল্যাপটপের ব্যবহার করতে পারবেন যেকোন মডেমের ব্যবহার করতে পারবেন আর আশা করি আপনার জন্য এই ইন্টারনেট পেকেজটি খুবই সুন্দর হবে।

Robi 8GB Internet – Robi super net 

রবির যতগুলো প্যাকেজ আছে তার মধ্যে এই প্যাকেজটি খুবই কমফর্টেবল যারা সব সময় ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এই দুর্দান্ত অফারটি সত্যি দারুন এবং চমৎকার। রবি ৮ জি বি  ইন্টারনেট অফার টি আপনাদের সাথে এখন শেয়ার করব এবং আপনারা এই ইন্টারনেট টা খুবই কম দামে পাচ্ছেন রবি ১২০ টাকায়।

আপনাকে এই অফারটি দিবে এবং এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন ৮ জিবি ইন্টারনেট অফার আপনি খুব ইজি ভাবে ব্যবহার করতে পারবেন এই ইন্টারনেট প্যাকেজটি অন্যান্য ইন্টারনেট প্যাকেজ এর তুলনায় অনেক বেশি এবং শক্তিশাল।

Robi 8GB Internet – Robi super net 

 

আপনি অতি দ্রুত ইন্টারনেট ব্যবহার করতে চান তবে আপনি রবি ৮ জিবি ইন্টারনেট মাত্র ১২০ টাকায় কিনতে পারবেন, রবি গ্রাহকরা কেবল ইউএসএসডি কোড ডায়াল করে ৮ জিবি ইন্টারনেট অফার সক্রিয় করতে পারবেন

Robi 8GB Internet Offer – Robi New update Internet Offer
Robi 8GB Internet Offer – Robi New update Internet Offer

এই ইন্টারনেট অ-ফার টি পেতে অবশ্যই আপনাকে

এই  *212*450#  কোডটি ডায়াল করতে হবে

এবং এই অ-ফারটির মেয়াদ থাকবে ৩০ দিন।।

*212*450#

Turms & Condition

১) এই অ-ফারটি পেতে আপনারা অবশ্যই এই কোডটি  ডায়েল  করবেন *212*450#

২) ইন্টারনেট মেয়াদ ৩০ দিন

৩) আপনি যত খুশি ততবার এই অফারটি নিতে পারবেন

৪) সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহক এই অফারটি পাবেন

৫) রবি ৮জিবি ১২০ টাকায় অ-ফার রয়েছে

৬) আপনি ইউএসএসডি কোড ডায়াল করে অ-ফারটি সক্রিয় করতে পারবেন ইন্টারনেট ব্যালেন্স সন্ধান করতে নিচের কোডটি ডায়াল করুন

*8444*88#

৭) ভ্যাট এস সি এবং এসডি অন্তর্ভুক্

৮) রবি 8 জিবি 120 টাকায় অফার রয়েছে

Robi 8GB Internet – Robi super net 

রবি বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় এবং ভালো টেলিযোগাযোগ সংস্থা তারা এদেশের বেশিরভাগ নেটওয়ার্ক পরিষেবা দিয়ে যাচ্ছেন দীর্ঘদিন যাবত থেকে রবি ইন্টারনেট অফার গুলো খুবই সুন্দর এবং আকর্ষণীয় মূল্যে হয়ে থাকে।

আমাদের ওয়েবসাইটে রবির চমৎকার ইন্টারনেট প্যাকেজ বরাবরই প্রকাশ করে থাকি যা আপনারা এখান থেকে সস্তা দামে কিনতে পারবে।। আপনি যদি এই অফারটি পছন্দ করেন তবে আপনি এখনই বন্ধুদের মাঝে এই অফারটি শেয়ার করে দেন এটি সমস্ত বন্ধুদের উপকার করতে পারেন।

আপনার যদি অফারটি ভালো লাগে তাহলে কিন্তু অবশ্যই কমেন্ট করে যাবেন তার একটু কষ্ট করে এই পোস্টটি আপনি আপনার ফেসবুক টুইটার ইনস্টাগ্রামের সম্ভব হলে শেয়ার করে দিবেন। এতে করে আপনার বন্ধুরা এই অফারটি পাবেন।

আমাদের সাইটে আসার জন্য আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ।

8GB DATA ,
AIRTEL  MB ,
ROBI 8GB,
ROBI  INTERNET,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here