Airtel 1GB + 30 minit only 19 Taka(7dayes) Airtel internet

0
222
Airtel 1GB + 30 Minit Only 19 Taka (7Dayes) – Airtel New Internet Offer
Airtel 1GB + 30 minit only 19 Taka

 এয়ারটেল ১ জিপি +৩০ মিনিট মাত্র ১৯ টাকায়!! প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের সাথে এয়ারটেলের খুবই অল্প টাকায় ইন্টারনেট এর একটি সুন্দর অ-ফারের কথা বলব । Airtel 1GB

এয়ারটেল অনেক আগেই ১ জিপি +৩০ মিনিট ইন্টারনেট অ-ফার  মাত্র ১৯ টাকায়, এটি এয়ারটেল এর সর্বনিম্ন মূল্যের একটি সুন্দর প্যাকেজ। এয়ারটেল গ্রাহকরা 3g / 4g সিমের অনায়াসে ব্যবহার করতে পারবেন এই সুন্দর প্যাকেজ।
আপনারা কিভাবে পাবেন বিস্তারিত নিচে আলোচনা করা হলো আমাদের স্টেপগুলো ফলো করলে আপনারা খুব সহজেই ইন্টারনেট প্যাকেজ পেয়ে যাবেন।
এয়ারটেল বাংলাদেশের জনপ্রিয় একটি টেলিযোগাযোগ নেটওয়ার্ক সার্ভিস সংস্থা। তারা বাংলাদেশের প্রায় ১০ বছর ধরে সুনামের সাথে এই নেটওয়ার্ক পরিষেবা সরবরাহ করে আসছে। বর্তমানে এয়ারটেলের গ্রাহক সংখ্যা প্রায় ১ কোটির উপরে।
এয়ারটেল এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে এর ইন্টারনেট অফার গুলো মূলত প্রধান কারণ, কারণ বর্তমানে এয়ারটেল দিচ্ছে সবচেয়ে কম মূল্যে ইন্টারনেট প্যাকেজ গুলো আপনি যদি এয়ারটেল গ্রাহক হন আর আপনার কাছে যদি এয়ারটেল সিম থাকে তাহলে অনায়াসেই এই অফার গুলো আপনারা ব্যবহার করতে পারবে।।
আজকে আমরা দেখাবো এয়ারটেলের খুবই চমৎকার একটি অ-ফার অফার টি কিভাবে নিবেন তার বিস্তারিত আলোচনা করা হলো।
Airtel 1GB + 30 Minit Only 19 Taka (7Dayes) – Airtel New Internet Offer
Airtel 1GB + 30 minit only 19 Taka

Airtel net  + 30 minit to 19 Taka  (7dayes)  Airtel mb

এয়ারটেলের সকল গ্রাহককেই এই অফারটি দেওয়া হবে প্যাকেজ মেয়াদ ৭ দিন আপনি কেবল ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন এবং সাথে ৩০ মিনিট টকটাইম বোনাস হিসাবে পাচ্ছেন।
এই প্যাকেজ  2g, 3g & 4g নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন আপনি যদি এয়ারটেল এর  ১ জিপি ৩০ মিনিট অফারটি পছন্দ করেন তবে আপনি এটি ১৯ টাকায় কিনতে পারবেন এই এয়ারটেল অফার টি কিনতে অবশ্যই ইউএসডি কোড ডায়াল করতে হবে এই অফারটি পেতে নিচের কোডটি ডায়াল করুন এবং ম্যাপ থাকবে 7 দিন!
*21291*850#
Terms & Conditions
এই প্যাকেজ পেতে ডায়াল করুন *21291*850#
1 জিবি প্যাকেজের মেয়াদ 7 দিন
সব গ্রাহকরা এই অফারটি নিতে পারবেন
এই প্যাকেজটি সবাই দুইবার নিতে পারবে
আপনার কেবল ইউএসবি কোড ডায়াল করে নিতে হবে
ইন্টারনেটের ব্যালেন্স খুঁজে পেতে ডায়াল করুন *3#
ভ্যাট, এস সি, এবং এসডি অন্তর্ভুক্ত
এয়ারটেল বাংলাদেশের সব সময় খুবই অল্প মূল্যে সুন্দর সুন্দর ইন্টারনেট প্যাকেজ সরবরাহ করে থাকে। আপনি এই ওয়েবসাইট থেকে প্রতিনিয়ত ইন্টারনেট অফার গুলো পেতে পারেন অল্প দামে বেশি ইন্টারনেট প্যাকেজ গুলো আমরা প্রতিনিয়ত আমাদের এই সাইটে আপলোড করে থাকি। আপনি যদি এই সাইটটি তে প্রতিদিন ভিজিট করেন তাহলে প্রতিনিয়ত নতুন নতুন ইন্টারনেট অফার গুলো এখান থেকে আপনারা নিতে পারবেন।
আপনাদের কাছে সবশেষে একটা রিকোয়েস্ট করব অবশ্যই আমাদের এই সাইটটি আপনাদের ফেসবুক টাইমলাইনে শেয়ার করে রাখবেন এতে করে আপনি যে কোন সময় আমাদের সাইট ভিজিট করতে পারবেন এবং আপনার বন্ধুবান্ধবরাও আমাদের সাইটে এসে সুন্দর সুন্দর ইন্টারনেট অফার গুলো নিতে পারবে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
1GB DATA ,
1GB  INTERNET,
AIRTEL –  1GB ,
AIRTEL – MB,
AIRTEL LOW PRICE – MB ,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here