বিকাশের পিন ভুলে গেলে / লগ হয়ে গেলো কি করবেন? Bkash pin change with live chat

0
813
বিকাশের পিন ভুলে গেলে/লক হয়ে গেলে যা করবেন || Bkash Pin Change With Live Chat Support
বিকাশের পিন ভুলে গেলে/লক হয়ে গেলে যা করবেন || Bkash Pin Change With Live Chat Support

বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং সার্ভিস রয়েছে তার মধ্যে বিকাশ অন্যতম। বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি বিকাশ ব্যবহার করে থাকে। আমরা সবাই জানে বিকাশের পিন নাম্বার আগে চার ডিজিটের ছিল কিন্তু বর্তমানে বিকাশের পিন নাম্বারটি পাচ ডিজিট করা হয়েছে।  পিন নাম্বারটি একটু বেশি  সিকিউর করা হয়েছ।।

কোন কারণে যদি আপনি এই নাম্বারটি ভুলে যান তাহলে কিন্তু আপনি বিকাশে লেনদেন করতে পারছেন ন।। যতক্ষণ না পর্যন্ত তিন নাম্বার টি আপনি রিকভার করতে পারেন।
আপনাকে পিন রিকভার করে দেন লেনদেন করতে হবে, এই পিন নাম্বারটি কিন্তু আপনি ইচ্ছা করলে নিজে নিজেই রিকভারি করতে পারবেন ন,,  যেমনটি আমরা ফেসবুক এর পাসওয়ার্ড নিজেরাই রিকভার করতে পারি।
বিকাশের পাসওয়ার্ড টা যদি আপনি রিকভার করতে চান তাহলে, অবশ্যই আপনাকে তাদের সাপোর্ট থেকে তাদের সাথে যোগাযোগ করে , অথবা তাদের সাথে লাইভ চ্যাট করে আপনার পিন রিকভারি  করতে হবে। এই কাজটি করার জন্য সবচেয়ে সহজে মাধ্যম সেটা হচ্ছে লাইভ চ্যা।
আপনি লাইভ চ্যাটের মাধ্যমে এটা সবচেয়ে ইজিলি রিকভার করতে পারবেন লাইভ চ্যাটে খরচ কম হয়।  সামান্য খরচ হয় আপনি যদি তাদের সাথে হেল্প সেন্টারে ফোন করে রিকভারি করতে চান তাহলে কিন্তু অনেক একটা খরচের ব্যাপার। কারন হেল্প সেন্টারে ফোন করলে অনেক সময় লাইনে থাকতে হয।
এবং অনেক ব্যালেন্স কেটে নেয়। সেক্ষেত্রে আপনার লাইভ চ্যাটের মাধ্যমে এই কাজটি অনায়াসে করেনিতে পারবেন।
বিকাশের পিন ভুলে গেলে/লক হয়ে গেলে যা করবেন || Bkash Pin Change With Live Chat Support
বিকাশের পিন ভুলে গেলে/লক হয়ে গেলে যা করবেন || Bkash Pin Change With Live Chat Support like, and , but,  so, and, because
আপনি যদি তাদের ওয়েবসাইট ভিজিট করেন bkash.com তাহলে বাম পাশে আপনারা লাইক চ্যাপ্টা মেয়ে একটি অপশন পাবেন আর সেখানে ক্লিক করে সরাসরি আপনার লাইভ চ্যাট করতে পারবেন।
অথবা আপনি যদি livechat.bkash.com এ সরাসরি ভিজিট করেন তাহলে আপনি বিকাশের লাইভ চ্যাটে জয়েন হতে পারবেন। লাইভ চ্যাটের যে  পেইজে যাওয়ার পর আপনি বামপাশে করে দেখতে পারবেন।
চ্যাট টু স্টার্ট চ্যাটিং নামে একটি অপশন পাবেন সেখানে ক্লিক করলে, আপনার ডান পাশে একটা ছোট পপ-আপ চলে আসবে, সেটাতে আপনি দেখতে পারবেন কতজন লোক ওয়েটিং এ আছে। 
আপনি ওইভাবে ওইখানে ৫/৭ মিনিট থাকলে আপনি তাদের সাথে সরাসরি লাইভ চ্যাটে জয়েন হতে পারবেন। আপনি ইচ্ছা করলে তাদেরকে, একটা মেসেজ দিয়ে রাখতে পারেন লাইভ চ্যাটের মাধ্যমে।
like, and , but,  so, and, because
তারা যখন লাইভ চ্যাটে আপনার সাথে যুক্ত হবে তখন আপনার কাছে কিছু ইনফরমেশন জানতে চাইবে আপনার বিকাশ নম্বর, ভোটার আইডি কার্ড নম্বর, like, and , but,  so, and, because
এরকম কিছু ইনফরমেশন আপনার কাছে চাইবে সব ইনফরমেশন সঠিকভাবে আপনাকে অবশ্যই দিতে হবে।
ইনফরমেশন দেওয়ার পরে আপনার নামে, একটা রিকোয়েস্ট তারা জমা রাখবে এবং তারা ১০ থেকে ১৫ মিনিট এর মধ্যেই অথবা সর্বোচ্চ ৩০ মিনিটের মধ্যে আপনার ফোনে একটা কল দিবে। like, and , but,  so, and, because
যখন ফোন করবে তখন তারাও আবার আপনাকে কাছ থেকে নতুন করে আপনার ভোটার আইডি কার্ড নাম্বার মোবাইল নাম্বার এবং আরো কিছু ইনফরমেশন জানতে চাইবে।
আপনাকে অবশ্যই ইনফরমেশন গুলো দিতে হবে এবং সবশেষে আপনি একটা পিন নাম্বার দিবে।  পিন নাম্বার দেওয়ার পর আপনাকে কি করতে হবে সেটাও তারা বলে দিবে। like, and , but,  so, and, because
আপনি ওই মোতাবেক কাজ করলে আপনি পিন নাম্বারটি রিকভার করতে পারবে।  আশা করি আপনারা টোটাল বিষয়টা বুঝতে পেরেছেন।  রিকভারি টা খুব ইজি এটা করলে আপনি আবার নতুন করে লেনদেন শুরু করতে পারবেন।like, and , but,  so, and, because
বন্ধুরা আশা করি পুরো ব্যাপারটা আপনাদেরকে বুঝাতে পেরেছি তারপরও যদি কোন সমস্যা থাকে অবশ্যই আপনারা তাদের হেল্প সেন্টারে ফোন করতে পারেন ধন্যবাদ সবাইকে।
#bkash_Pin_Change #Parodia_Tech_BD #Parodia_Tech #Parodia

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here