সমালোচকদের ধুয়ে দিলেন বাইকার নববধূ ! [ফারহানা আফরোজ] ভিডিও সহ #VIDEO

0
1500
সমালোচকদের ধুয়ে দিলেন বাইকার নববধূ! ভিডিও সহ #VIDEO-01
সমালোচকদের ধুয়ে দিলেন বাইকার নববধূ! ভিডিও সহ #VIDEO-01

সমালোচকদের ধুয়ে দিলেন বাইকার নববধূ! ভিডিও সহ #VIDEO

বাইক চা’লিয়ে গায়ে হলুদের অনুষ্ঠান উদযাপন করায় আলোচনায়’ যশোরের মেয়ে ফারহানা আফরোজ। নারী বাইকারের বাইক চালিয়ে বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের ঘটনাটি ইতোমধ্যে ‘ভাইরা’ল হয়েছে। সংবাদ প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। তবে বিষয়টি সহজ ভাবে নেননি অনেকেই। ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারহানাকে নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। শুধু তাই নয় ফারহানার গায়ে হলুদের ছবি এবং ভিডিও ইউটিউবসহ নানা ‘যোগাযোগ’মাধ্যমে বিরূপভাবে উপস্থাপ’ন করা হয়েছে।
বিষয়টি নিয়ে আজ (২৫ আগস্ট) ‘ফেস’বুকের ভয়েজ অব রাইটস গ্রুপে প্রতিবাদ জানিয়েছেন ফরহা’না। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন এই বিষয়ে।
আরও পডুন  চরিত্র নিয়ে কুরু-চিপূর্ণ মন্তব্য, বিচার চাইলেন বাইকার 'নববধূ'
পাঠকের জন্য ফারহানার স্ট্যাটা’সটি তুলে ধরা হলো-
‘নতুন কিছু দেখলে সবাই হুম’ড়ে পড়বে। ভালো খা’রাপ সবই বলবে৷ আমি ফারহানা আফরোজ বর্তমান ফেসবুকে খুব ভাইরাল হচ্ছে আমাকে নিয়ে। কিন্তু আমি কি বলেছি আমাকে ভাইরাল কর। আমি নিজে বাইক চালাই। ঢাকাতে থাকি, অহরহ ছেলেরা হলুদে বাইক নিয়ে এন্ট্রি দিচ্ছে। ও মেয়েরা নে’চে৷ আমি মেয়ে হয়ে বাইক চালাতে পারি। তাই ভাবলাম বাইক চালিয়েই এন্ট্রি দিই।
এখন করনাকালীন বিয়ের প্রোগ্রাম করতে থানা থেকে অনুমতি প্রয়োজন হয়। আমার ক্ষেত্রেও তার ভিন্ন ছিল না। সকল অনু’মতি নিয়েই আমার হলুদ ও বিয়ে’র প্রোগ্রাম। সবই ঠিক থাকত। মেকআপ, ড্রেস, সাজ। এত কথা ও হত না’ যদি বাইক নিয়ে পার্লার থেকে প্রোগ্রামে না যেতাম।
আরও পডুন   বাইকার ফারহানা- আমি আগে জানতাম না- কিছু মানুষের মানসিকতা এত নিচু
কথা হলো- ভালো খারাপ ‘সব হলো। আমার ছবি আমার থেকে অনুমতি না নিয়ে গ্রুপে গ্রেপে বাজে পোস্ট। একজন বিশিষ্ট ব্যক্তি টিপু ভাই sk media নিউজ কর’লো কেন? আজ মেয়ে হয়ে বাইক চালিয়ে এন্ট্রি তাই? কত মেয়ে বাইকার আজ বাংলাদে’শ৷ তাহলে আমি যদি হলুদেতে বাইক চালি’য়ে ঢুকি, কিছু মানুষের এত সমস্যা যে গ্রুপে বাজে পোস্ট তো বটেই। কিন্তু ইউটিউব এ ট্রোল। এগুলো কি মেনে নেও’য়া যায়?? উনি খুব বড়’ ইউটিউবার। তার থেকে ‘অন্তত এটা আশা রাখি না।
আরও পডুন  ফারহানা : তিন বছর ধরে বাইক চালাই, বউ সেজে চালালে দোষ কিসের!  ভিডিওটি দেখুন
আমার সাথে এটা’ হয়েছে আমি চাই না এরকম হ্যারাসমেন্ট আর কোন মেয়ে বা লেডি বাইকারের সাথে হোক। এমনিতেই সমাজে আমরা যারা বাইক চালাই তাদের অনেকের কথার সাথে লড়াই করতে হয়। ধীরে ধীরে এগুলো কমবে তা না বেড়েই চলেছে?? আর কতদিন ‘দেখব আমাদের সাথে ‘এই অত্যাচার জানি না।
আরও পডুন বিয়ের আসরে কনে বাইক চালিয়ে গায়ে হলুদ #VIDEO
যেখানে আমা’দের প্রধানমন্ত্রী মেয়ে, স্পিকার মেয়ে, ‘দেশ মেয়েরা চালায় সেখানে একটা মেয়ে যে বাইক জানে তার বাইক চালানো ‘কেন সমাজ ভালোভাবে নিচ্ছে না?? নিচ্ছে না মানলাম কিন্তু তার চরিত্র নিয়ে কথা আজে বাজে। এগুলো কিভাবে সহ্য হ’য়?? আমারও পরিবার আছে। বর’ আছে শ্বশুরবাড়ি আছে৷ আমার বর শশুরবাড়ি না হয় আমার পক্ষে আছে। আমার কোনো সমস্যা নাই’। কিন্তু সমস্যা না থাকলে’ই কি এভাবে একটা মেয়ের চরিত্র নিয়ে কথা বলতে হবে?? শুধু ‘বাইক ‘চালানো ছবি দেখে সবাই আমার চরিত্র সনদ দিয়ে দিল??
এগুলোর বি’চার কি হ’বে??””””””

 

বাইকার ফারহানা ‘নববধূ’ নয়, বিয়ে তিন বছর আগে, রয়েছে সন্তানও , tech bd news

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here