চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ইউপি সদস্যের যৌ’ন হয়’রানির অভি-যোগ নরসিংদীতে (ভিডিও)

0
133
 চেয়ারম্’যানের বিরুদ্ধে নারী ই’উপি সদস্যের যৌ’ন হয়’রানির অভি-যোগ নরসিংদীতে (ভিডিও) নরসিংদীর শিবপুর’ উপজেলার সাধারচর ইউনিয়নের চেয়ারম্যান মাছিহুল গনি স’রকার স্বপনের বিরুদ্ধে ওই ইউনিয়নের ১, ২, ৩ এর ম’হিলা ওয়ার্ড সদস্য নাজনীন সুলতানা ভয়ানক যৌন হ’য়রানি ও শ্লী’লতাহানির অ’ভিযোগ তুলেছে।
ওই নারী ইউপি স’দস্য নাজনীন সুলতা’না জানান, ‘আমার ইউনিয়নের চেয়ারম্যান মাছিহুল গনি স্বপন। শপথ নেও’য়ার পর থেকে সে আমারে ‘অনেক ভাবে পরি’দে ৫টা পর আসার জন্য এবং ঢাকায় বাসা ‘ভাড়া নেওয়ার জন্য সে আমারে বহু উত্যক্ত করেছে।
আমি রাজি না হওয়াতে সে আমারে পরিষদের কোন কা’জ দিবে না বলিয়া আমার সাথে একটা হাতাহাতি একটা গণ্ডগোল করছে।’ গণ্ডগোল করা’র পরও আমি’তারে মাফ করে দিছি। উপজেলা’ চেয়ারম্যান স্যারে তারে মা’ করাই দেওয়া’ইছে।
পরর্বতীতে’ সে আবার, আমি’ বাড়ি থেকে দুই জন মহিলা নিয়া আসছিলাম’ চেয়ারম্যান সার্টিফিকেটের’ জন্য। সে টাকা ছা’ড়া দিবে না। দুইজ’ন মহিলা, আ’মারে এক ঘন্টা বসাইয়া রাখিয়া পরে সে ‘আমারে ইশারায় দো-তলায় নিয়া গেছে।
নিয়া ‘যাইয়া সে আ’মারে জড়াইয়া ‘ধরিয়া কাপড়-চোপড় খুইলা হালা’ইছে। পরে আমি চিল্লা-চি’ল্লি কইরা নিচে আসার পরে এক’ মেম্বারনি ও এক ম্বেমার ছিল অফিসে বসা। ওরা আমারে উদ্ধার করছে। এ ঘটনার পরে আমি ‘থানায় গিয়েছি, থানায় ‘রা মামলা নেয়া নাই। না নেও’য়ার আমি কোর্টে যাই’য়া মামলা কর’ছি।’

ওই নারী ইউপি’ সদস্য আরও বলেন, সে কিছু ‘দিন আগে মহিলা নিয়া নরসিংদী ধরা’ খাইছে। সেখানে জরি’মানাও দিছে।’ সে বিভিন্ন মেয়েদের সাথে এমন ক’রতাছে। অনেকে মেয়েদের সে হয়রানী কর’ছে এই পর্যন্ত। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার চেয়েছেন ভোক্তভোগী ওই নারী সদ’স্য।

 

এ ছাড়া চে’য়ারম্যান মাছি’হুল গনি সরকার স্বপনের অনৈতিক কর্মকান্’ড ও দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাৎতের অভিযোগ এনে ওই ইউ”নিয়ন পরিষদের চার জন ওয়ার্ড সদস্য গত ১২ আগস্ট নরসিংদী জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল ‘করেছেন। অভিযোগের অনুলিপি স্থা’নীয় সরকার মন্ত্রণালয়ে’র সিনিয়র সচিব ঢাকা, বিভাগীয় কমিশনার ঢাকা, স্থানীয় স’রকার বিভাগ উপ-পরিচালক নরসিংদী, ও শিব’পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে জমা’ দেওয়া হয়েছে।
ত’বে, এসব অভিযোগ ‘অস্বীকার করেছেন সাধারচর ইউনিয়নের চেয়ারম্যান মাছিহুল গনি সরকার’ স্বপন। তার দাবি এগুলো মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন। ও নারী ইউপি সদ’স্যের মামলার বিষয়ে তিনি জানান, মাম’লাটি পিপিআই তদন্ত করছে। মামলায় ‘যে তারিখ দেওয়া হয়ে’ছে, ওই দিন আমি ভিজিএফ’এর মাল বিতরণ করছি। আমার কাছে ‘প্রমাণ আছে।
আপত্তিকর’ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভা’ইরাল হওয়ায় বিষয়ে চেয়ারম্যান জানান, ‘এটা তো ‘দুই বছর আগে আমারে নিয়া একটা ব্যারে ফালাইছে।’
মামলার ‘বিষয়ে নরসিংদী পিপিআই পুলিশের পুলিশ পরি’র্দশক মোস্তফা জানান, আদালতের আদে’শে এ ঘটনার তদন্তের দায়িত্বভার পেয়েছি। সুষ্ঠু ‘তদন্তের মাধ্যমে বিজ্ঞ আ’দালতে প্রতিবেদন পাঠানো হবে।
অপর দিকে লিখিত অভিযোগের ব্যাপারে নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক কাউসার আজিজ জানান, লিখিত আবেদনের প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। তদন্তের প

(আমাদের প্রচারিত সকল নিউজ গুলো দেশের বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও অন্যান্য অনলাইন সোর্স থেকে সংগ্রহ করে থাকি। তাই এসব নিউজের সাথে সরাসরি আমাদের  কোন সংশ্লিষটতা নেই। কোন সংবাদের সত্যতা নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে কমেন্ট সেকশনে জানাবেন। আমরা সেই সংবাদের অরিজিনাল সোর্সটি সাথে সাথে আপনাদের জানিয়ে দিব। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।)

sotro- bd24live

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here