বন্ধুর বাড়ি-তে নিয়ে স্কুল-ছাত্রী’কে ধ’র্ষ’ণ করলেন আইন-জীবী!

0
886
বন্ধুর বাড়ি-তে নিয়ে স্কুল-ছাত্রী'কে ধ'র্ষ'ণ করলেন আইন-জীবী!
বন্ধুর বাড়ি-তে নিয়ে স্কুল-ছাত্রী'কে ধ'র্ষ'ণ করলেন আইন-জীবী!

বন্ধুর বাড়ি-তে নিয়ে স্কুল-ছাত্রী’কে ধ’র্ষ’ণ করলেন আইন-জীবী!, স্কুলছাত্রীকে ধর্ষ’ণের অভিযোগে পঞ্চগড়ে’র আইনজীবী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা’য় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্’ষণের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনি’বার বি’কেলে তাকে আদালতের মাধ্যমে কারাগা’রে পাঠানো হয়েছে। হাবিবুর রহমানে আটোয়ারী উপজেলার ধামোড় ইউনিয়নের বারাগাও গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি’ পঞ্চগড় জেলা আদালতের আইনজীবী।

স্থানীয়রা’ জানান, আইন’জীবী হাবিবের কাছ থে’কে সুদে টাকা ধার নিয়েছিলেন ওই স্কুলছা’ত্রীর বাবা। সেই সূত্”রে হাবিবের সঙ্গে পরিচয় হয় তার। গত বৃহ’স্পতিবার ওই স্কুলছাত্রী আত্মীয়র বাড়ি পাশের বারঘাটি’ এলাকায় বেড়াতে যায়। গতকাল শুক্রবার স’কাল সাড়ে ১০টার দিকে সেখানে যান হাবিব। হাবিব স্কুলছাত্রীকে জানান, তার বাবা তাকে সঙ্গে করে বাড়ি নিয়ে যেতে বলেছেন। তাকে ইজিবাইকে করে আটোয়ারী উ’পজেলা’ সদরের কালিকাপুর গ্রামের সুশীলের বাড়িতে নিয়ে” ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আ’শপাশের লোকজন গিয়ে আপত্তিকর অবস্থায় হাবিবকে আটক করেন।

পরে মে’য়েটিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে পুলিশ আইনজীবী হাবিবকে আটক করে থানায় নিয়ে যায়। পরে রাতে’ ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আই’নজীবী হাবিবুর রহমান হাবিব ও তার দুই সহযোগীর বিরুদ্ধে আটোয়ারী ‘থানায় মামলা করেন।

মেয়ের মা জানান, আইনজীবী হাবিব ‘আমার স্বামীকে সুদের ওপর ১৫ হাজার টাকা দেন। সে শুবাদে তাকে আমি জানি। এভা’বে সে আমাদের বাড়িতে বেশ কয়েকবার আসে। সেই সুযোগ নিয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে সে। এ দিয়ে ঘটনার পর থেকে মেয়ে ‘আত্মীয় স্বজন তাকে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপ’জেলা স্বাস্থ্য কর্ম’কর্তা ডা. রাজিউর রহমান রাজু তিনি বলেন, প্রা’থমিকভাবে ধ’র্ষণে’র আলামত পেয়েছি। তার’ পরও নিশ্চিত হওয়ার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আ’টোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বলেন, আইনজীবী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে আদা’লতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর দুই আসামি পলা’তক। তাদের গ্রেপ্তারে অ’ভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here