ধ’র্ষণে’র শিকার ৭ বছরের শিশু – প্রতিবেশির বাড়ির ফ্রি’জে রাখা মাছ আনতে গিয়ে

0
582
ধ'র্ষণে'র শিকার ৭ বছরের শিশু - প্রতিবেশির বাড়ির ফ্রি'জে রাখা মাছ আনতে গিয়ে
ধ'র্ষণে'র শিকার ৭ বছরের শিশু - প্রতিবেশির বাড়ির ফ্রি'জে রাখা মাছ আনতে গিয়ে

ধ’র্ষণে’র শিকার ৭ বছরের শিশু – প্রতিবেশির বাড়ির ফ্রি’জে রাখা মাছ আনতে গিয়ে, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামে ৭ বছরের এক শিশুকে ধর্ষ’ণে’র অভিযোগ উঠেছে প্রতিবে’শী কলেজ ছাত্রের বিরুদ্ধে। সোমবার সকালে শৈলকুপা উপজেলার পদমদি গ্রামে এ ঘটনা ঘটে।

ওই শি’শুর স্বজনরা জানান, সকালে শিশুটি প্রতি’বেশী আলমগীর হোসেনের বাড়ির ফ্রিজে রাখা মাছ আনতে যায়। এ সময় আলমগীর হোসেনের ছেলে কলেজ ছাত্র আশিক তাকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে এসে বাবা-মাকে ঘটনা বললে তাকে শৈলকু’পা উপজেলা স্বাস্থ্য কম’প্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে ডাক্তারি পরীক্ষা’র জন্য সদর হাসপাতালে রেফার্ড করা হয় তাকে। ঘটনার পর থেকে পলা’তক রয়েছে অভিযুক্ত আশিক।

শৈল’কুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, শিশুর পরিবা’রের লোকজন থানায় এসেছিল। তবে এখন পর্যন্ত তারা লিখিত অভি’যোগ দেয়নি। ঘটনার সঙ্গে জড়িতকে আ’টক করতে অভিযান’ চলছে।

sotro-jagonews24

 

গৌতমকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস – দুবাইয়ে নারী পাচার

 

দুবা’ইয়ে নারী পাচারে জড়িত থাকার অভিযোগে জনপ্রিয় ‘কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে’ গ্রেপ্তার করেছে পুলিশ। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর অনেকের নাম প্রকাশ করছেন তিনি। সেখানে কোরিওগ্রাফার গৌতম সাহার নামও উঠে এসেছে।

বেশ’কিছু গণমাধ্যম গৌতমকে চিত্রনায়ি’কা অপু বিশ্বাসের ম্যানেজার দাবি করে সংবাদ প্রকাশ করেছে।’ এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি গৌতম সাহা তার ম্যানেজার নন বলে দাবি করে মিথ্যা সংবাদের বিরুদ্ধে মুখ খুলে’ছেন।

আ’জ রোববার (১৩ সেপ্টেম্বর) ‘দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অপু বিশ্বাস দীর্ঘ স্ট্যাটা’সে লিখেছেন, ‘আমি একজন অভিনেত্রী হিসে’বে মিডিয়ায় কমবেশি স’র সঙ্গে কাজের জন্য যোগাযোগ ক’রতে হয়।

আরেকটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই। পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই। আজকে কিছু নিউজে দেখছি যে, ‘অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজের শিরোনাম দেয়া হচ্ছে।

আপনা’দের কাছে অনুরোধ এসব নিউজে আমার নাম জড়িয়ে’ আমাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে’ চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই।’

তিনি মিথ্যা সংবাদে’র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জা’নিয়ে লেখেন, ‘যে নিউজটি আপনারা অলরে’ডি করেছেন আমার নাম জড়িয়ে তারা দয়া করে কারেকশন করুন। নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দেব। ধন্যবাদ।’

এদিকে’ অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবা’দ ২’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন করে তিনি বেশকিছু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ করার অপেক্ষায় আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here