ঢাকামঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

জেলহত্যা দিবসে ছাত্রপরিষদের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার :
নভেম্বর ৩, ২০২০ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

৩রা নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষ্যে শোকবার্তা দিয়েছে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদ। সংগঠণের প্রতিষ্ঠাতা সেক্রেটারি সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, বর্তমান কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ইব্রাহিম মনির ও সদস্য সচিব সাদেকুর রহমান সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে শোক বার্তার বিষয়ে জানানো হয়।

শোক বার্তায় পার্বত্য বাঙালি ছাত্রপরিষদ এর শীর্ষ নেতৃবৃন্দ বলেন, ৩ রা নভেম্বর, জেলহত্যা দিবস। মুক্তিযুদ্ধ পরবর্তী স্বাধীন বাংলাদেশে মরহুম শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নৃশংস হত্যাকান্ডের কিছুদিন পরই ঘটেছিল এ নৃশংস হত্যাকান্ড। চার নেতার এ হত্যাকান্ড বাংলাদেশে রাজনৈতিক নেতৃবৃন্দের খুন পাল্টা খুনের সংস্কৃতিকে পাকাপোক্ত করেছিল।

পরবর্তী সময়ে জেলে এবং বাইরে অনেক রাজনৈতিক নেতৃবৃন্দকে নির্মমভাবে খুন করা হয়। জেলহত্যার এ শোকাবহ দিনে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদ জাতীয় চার নেতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছে। (বিজ্ঞপ্তি)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।