ঢাকামঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সহপাঠীদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে: সুনামগঞ্জ জেলা প্রশাসক

নিউজ.
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি: আমাদের মধ্যে যে সকল সহপাঠীরা যারা একটু পিছিয়ে আছে তাদেরকে সহয়তা করতে হবে,সহপাঠীদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে।এখানে একেক জন একেক ফ্যামেলি থেকে এসেছি কিন্তু সুতরাং সবার সাথে ভ্রাতৃত্ববন্ধন থাকতে হবে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে
সুনামগঞ্জ ফারিহা একাডেমি বার্ষিক “চিত্র প্রদর্শনী”
২০২৩ খ্রিঃ অনুষ্ঠান উদ্বোধনের সময় সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এই কথা বলেন। তিনি এ সময় শিশু শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, ‘হাজার বছর ধরে আমরা মিলে-মিশে এখানে বসবাস করে আসছি আমাদের মধ্যে ভেদাভেদ নেই। কে মুসলিম, কে হিন্দু কিংবা কে কোন ধর্মের এটা মূখ্য বিষয় নয় আমরা সবাই মানুষ এটাই আমাদের মূখ্য পরিচয়।
ফারিহা একাডেমির ৪র্থ ও ৫ম শ্রেণির ৩০ জন শিক্ষার্থীর আঁকা ৫০ টি ছবি নিয়ে এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে৷ প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই প্রদর্শনী সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। ফারিহা একাডেমি প্রদর্শনী চলবে
২ অক্টোবর পর্যন্ত।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা আসাদুজ্জামান সেন্টু,উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা,ফারিহা একাডেমির অধ্যক্ষ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক দেবাশীষ তালুকদার, সংগীত পরিবেশন করেন ৫ম শ্রেণির শিক্ষার্থী পৃথা তালুকদার প্রমি৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।