ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে অংশ নিচ্ছে ২৬১২ এসএসসি, ৯২৩ দাখিল ও ৪৫ ভোকেশনাল পরীক্ষার্থী 

নিউজ.
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনিতে ১৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় ২৬১২ এসএসসি, ৯২৩ জন দাখিল ও ৪৫ জন এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী অংশ গ্রহন করতে যাচ্ছে।
রবিবার বিকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রনি আলম নূর এর সভাপতিত্বে এ উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আতিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ হাসানুজ্জামান, মেডিকেল অফিসার ডা. মিনাক বিশ্বাস ও এস আই জুয়েল আহমেদ।
সভায় এস এস সি পরীক্ষা সংক্রান্ত  উপজেলা পরীক্ষা কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি ইউএনও রনি আলম নূর, সদস্য মাধ্যমিক শিক্ষা অফিসার, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম মুকুল কৃষ্ণ পদ মণ্ডল। এছাড়া প্রত্যেক পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে। এবছর এস এস সি পরীক্ষায় আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি কলেজ কেন্দ্রে ৫১০ জন, বুধহাটা বিবিএম উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৭৯৪ জন, দরগাহপুর এসকেআরএইচ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও দরগাহপুর সিদ্দিকিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ৪৮২ জন, বড়দল আফতাব উদ্দিন কলেজিয়েট স্কুল ও বড়দল মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৪২৫ জন, বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় ও আনুলিয়া পাইওনিয়ার গার্লস মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪০১ মিলে মোট ২৬১২ শিক্ষার্থী অংশ গ্রহন করবে।
দাখিল পরীক্ষায় আশাশুনি আলিয়া মাদ্রাসা কেন্দ্রে ৬১৩ ও গুনাকরকাটি খায়রিয়া আজিজিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৩১০ শিক্ষার্থী অংশ গ্রহন করবে। এছাড়া আশাশুনি সরকারি কলেজ কেন্দ্রে ৪৫ জন এস এস সি (ভোকেশনাল) শিক্ষার্থী অংশ গ্রহন করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।