ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিকের সভাপতি হলেন কেয়া বসু

নিউজ.
মার্চ ১৮, ২০২৪ ৩:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিকের সভাপতি হলেন কেয়া বসু।
রোববার বেলা ১২ টায় স্কুলের সভাপতি উত্তম কুমার সরকারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রীধর কুমার দাশের পরিচালনায় কমিটির শেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক কবিতা বিশ্বাস, ঋতুপর্ণা বসাক, দেবজানি দাশ, শ্যামলী সরকার, অভিভাবক সদস্য আদর আলী, শাহিন আলম, চন্দনা বিশ্বাস, দাতা সদস্য দেব্রত কুমার মন্ডল, মেম্বর মতিয়ার রহমান, বিদ্যুৎসাহী সুব্রত কুমার বিশ্বাস, তাসলিমা বেগম, মাধ্যমিকের সহকারি শিক্ষক সাইদ হাসান, কেয়া রানী বসু সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ। সভায় কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় কমিটির সভাপতি উত্তম কুমার সরকার কমিটি ভেঙ্গে দিয়ে নতুন করে কমিটি গঠন করার আহবান জানান।
দ্বিতীয় অধিবেশনে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রীধর কুমার দাশের সভাপতিত্বে ও পরিচালনায় স্কুলের ম্যানেজিং কমিটি পুন:গঠনের আহবান জানান। সভায় সর্বসন্মতিক্রমে এবার সভাপতি উত্তম কুমার সরকারের ভাগ্নে বৌ কেয়া রানী বসুকে কন্ঠভোটে সভাপতি ও মাধ্যমিকের সহকারি শিক্ষক সাইদ হাসানকে সহ-সভাপতি করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, অভিভাবক সদস্য আদর আলী, শাহিন আলম ও চন্দনা বিশ্বাস, দাতা সদস্য দেব্রত কুমার মন্ডল, ইউপি সদস্য মতিয়ার রহমান, বিদ্যুৎসাহী সদস্য সুব্রত কুমার বিশ্বাস ও তাসলিমা বেগম, শিক্ষক প্রতিনিধি কবিতা বিশ্বাস এবং বিধি মোতাবেক সাধারণ সম্পাদক স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রীধর কুমার দাশ। উল্লেখ্য, সকালে স্কুলের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপনের জাতীয় পতাকা উত্তোলন, শিক্ষক, ছাত্র/ছাত্রী ও অভিভাবকদের অংশগ্রহনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।