ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের খুব্দিপুরে একরাতে তিন বাড়িতে চুরি

নিউজ.
জুলাই ২৩, ২০২৩ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে একরাতে সাংবাদিক ও ইউপি সদস্যের বাড়িসহ ৩ বাড়িতে চুরি সংঘঠিত হয়েছে। এ সময় নগদ টাকা, মোবাইল ফোন, সাইকেল ও স্বর্ণালংকার নিয়ে গেছে চোরচক্র। এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।
ধলবাড়িয়া ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য ও কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক (৪৬) জানান, ২১ জুলাই দিবাগত রাতে খাওয়া শেষে পরিবারের সবাই ঘুমাতে যান। গভীর রাতে চোরচক্র ঘরের খোলা জানালা দিয়ে তার মেয়ের ব্যবহৃত একটি ভিভো অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও কিছু টাকা নিয়ে যায়। এ সময় চোরচক্র তার মেজো ভাই এসএম গোলাম মোস্তফা (৪০) এর ঘরের স্টিলের শো’কেচের ড্রয়ার খুলে বিভিন্ন জিনিসপত্র শয়নকক্ষের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রেখে যায়।

তিনি আরও জানান, একই রাতে খুব্দিপুর গ্রামের মরহুম আক্কাজ আলী সরদারের ছেলে অঙ্গীভূত আনসার সদস্য আব্দুল আজিজ সরদার (৪৩) এর ঘরের কাঠের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চোরচক্র নগদ ২৫ হাজার টাকা, আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন, চার আনা ওজনের একজোড়া স্বর্ণের দুল, দুইআনা ওজনের একটি স্বর্নের টিকুলি, দুইটি স্বর্ণের নাকফুল, ২ জোড়া ২ ভরি ওজনের রূপার নুপুর ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। এছাড়াও ওই চোরচক্র একই গ্রামের আব্দুর রশিদ তরফদারের ছেলে আওছাফুর রহমানের বারান্দার কলাপসিবল গেটের তালা ভেঙ্গে একটি বাইসাইকেল নিয়ে গেছে।

এ ঘটনায় গৃহকর্তা এসএম গোলাম ফারুক ও আব্দুল আজিজ সরদার থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, চোরসহ অসাধু চক্রকে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। তিনি পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে সতর্ক থাকার জন্য আহবান জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।