ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির ধনীরাম হাইস্কুলের সহকারী শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

নিউজ.
আগস্ট ৩০, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের ফটিকখালী ধনীরাম মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক পশুপতি রায়ের বিরুদ্ধে নিরাপত্তা প্রহরীকে হামলা ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ২ টার দিকে স্কুল চলাকালীন সমায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নিরাপত্তা প্রহরী থানায় একটি এজাহার দায়ের করেছে। জানা গেছে, পারিশামারী গ্রামের মৃত অজিত কুমার রায়ের ছেলে নারী লোভী পশুপতি রায়। একই গ্রামের রবীন্দ্রনাথ ঢালীর স্ত্রী শিখা রানীকে প্রায় সময় রাস্তাঘাটে কুপ্রস্তাব দিয়ে আসছে। এর অংশ হিসাবে গত ২৯ আগস্ট বেলা ২ টার সময় স্কুলের অফিস কক্ষে শিখা রানী একা বসে থাকে। সুযোগ বুঝে অভিযুক্ত শিক্ষক অফিস কক্ষে প্রবেশ করে বিভিন্ন অঙ্গভঙ্গিতে তার সাথে কথা বলতে থাকে। একপর্যায়ে তার কথায় রাজি না হওয়ায় অসৎ উদ্দেশ্যে জাফটে ধরে স্পর্শকাতর স্থানে হাত বুলাতে থাকে। তার ডাক চিৎকারে শিক্ষার্থী রিয়া রানী, চিরঞ্জিত ঢালী সহ শিক্ষক ছাত্র-ছাত্রী অফিস কক্ষে প্রবেশ করে। এরপর উদুর পিন্ড বুদুর ঘাড়ে চাপিয়ে শিখা রানীকে মারতে উদ্যত হয়। এক পর্যায়ে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এদিকে ম্যানেজিং কমিটির সদস্য সহ এলাকাবাসী বলছে ক্রীড়া শিক্ষক পশুপতি রায়ের ঔদ্ধত্যপূর্ণ আচরণে দিন দিন শিক্ষার্থীর সংখ্যা একেবারেই নিম্নমানের হয়ে গেছে। তার চাকরির শুরু থেকে অদ্যবধী একাধিক অনিয়ম, দূরনীতির সাথে জড়িয়ে বিদ্যালয়টি ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এছাড়া তার বিরুদ্ধে একাধিক নারি কেলেঙ্কারিও রয়েছে।

এ ব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী সাথে কথা হলে তিনি বলেন, এজাহার পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে। ম্যানেজিং কমিটির সভাপতি এলাকার বাইরে থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে প্রধান শিক্ষক বলেন, ঐদিন আমি ছুটিতে ছিলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।