ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির প্রতাপনগরে উপজেলা নির্বাচন নিয়ে মতবিনিময় সভা

নিউজ.
এপ্রিল ২৪, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রতাপনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় সকলের উপস্থিতে সিদ্ধান্ত গৃহিত হয় উপজেলা পরিষদের বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ বি এম মোস্তাকিমকে সমার্থন করা হবে। সভায় ইউনিয়ন আওয়ামীলীগ নের্তৃবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। #
আশাশুনির কুল্যায় সচেতনতা বৃদ্ধি মূলক তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিত
আশাশুনি উপজেলার কুল্যায় সচেতনতা বৃদ্ধিমূলক তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টায় কুল্যা ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কুল্যা ইউপি চেয়ারম্যান এস এম ওমর সাকী ফেরদৌস পলাশের সভাপতিত্বে ক্যাম্পে তথ্য প্রযুক্তি নিয়ে আলোচনা করেন, উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার বর্মন, মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, সমাজ সেবা অফিসের ফিল্ড সুপারভাইজার শাহিনুর রহমান, উপ সহকারী কৃষি কর্মকর্তা তরিকুল ইসলাম, অগ্রগতি সংস্থার স্টাফ প্রজেক্ট কো-অর্ডিনেটর আল-মামুন, আশাশুনি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শেখ বাদশা, কুল্যা ইউপি সচিব সেরাজুল ইসলাম প্রমুখ।
ইউএসএআইডি এর আর্থিক সহায়তায় প্রোগ্রাম অফিসার জাহিদা জাহান মৌ এর উপস্থাপনায় তথ্য বুথ ক্যাম্পে পিছিয়ে পড়া জনগোষ্ঠী এবং প্রান্তিক নারীদের মাঝে সচেতনতা বৃদ্ধি করা এবং তাদেরকে সঠিক তথ্য পাওয়ার লক্ষ্যে তথ্য অধিকার আইন ২০০৯ এর আলোকে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।