ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে সাংবাদিকতা সংক্রান্ত শিশুদের কর্মশালা অনুষ্ঠিত

নিউজ.
এপ্রিল ২৭, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

অমর ডি কস্তা, নাটোর জেলা প্রতিনিধি: নাটোরে শিশুদের নিয়ে সাংবাদিকতা পেশা সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সদরের মাঝদিঘা এলাকায় উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, নাটোর কর্মরত যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপনডেন্ট এবং নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হাসান। কর্মশালায় ১৫০ জন শিশু উপস্থিত ছিলেন।
কর্মশালায় শিশু সংক্রান্ত বিষয়ে সাংবাদিকতার নীতিমালা, শিশুদের মৌলিক অধিকার, শিশুদের নিয়ে সংবাদ পরিবেশনে সতর্কতাসহ সাংবাদিকতার বিভিন্ন ইতিবাচক দিক তুলে ধরা হয়। পরে সাংবাদিকতা বিষয়ে শিশুদের বিভিন œপ্রশ্নের উত্তর দেন সাংবাদিক নাজমুল হাসান। শিশুদের মাঝে সাংবাদিকতার ইতিবাচক দিক তুলে ধরতেই এমন আয়োজন বলে জানান আয়োজকরা। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি শলোমন কিসকু, মিসেস নমিতা টুডু, নিরাপদ সড়ক চাই এর সাধারণ সম্পাদক তায়জুল ইসলাম শুভসহ অন্যান্যরা।
#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।