ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে দেয়াল চাপায় ও নদীতে ডুবে ২ নারীর মত্যু

নিউজ.
আগস্ট ১৪, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

অমর ডি কস্তা, নাটোর: নাটোরের বড়াইগ্রামে একই দিনে ও সময়ে পথক স্থানে মাটির দেয়াল চাপা পড়ে ও গোসল করতে গিয়ে নদীত ডুবে দুই নারীর মত্যু হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের জালশুকা গ্রামে নিজ বাড়িতে মাটির দেয়াল ভেঙ্গে দেহের উপর পড়লে তাতে ঘটনাস্থলে মারা যায় গৃহবধূ আম্বিয়া খাতুন (৫০)। তিনি ওই গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রহমান প্রামাণিকের স্ত্রী।

অপরদিকে একই সময় উপজেলার জায়াড়ি ভবানীপুর স্লুইস গেইট এলাকায় বড়াল নদীতে গোসল করতে গিয়র নিখোঁজ হয় গহবধূ উর্মি খাতুন (১৯)। তিন ঘণ্টা পর ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। নিহত উর্মি ওই এলাকার রাজমিস্ত্রি মিনাউল ইসলামের স্ত্রী। উর্মির ৬ মাসের এক শিশু সন্তান রয়েছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, নিজ ঘরের মাটির দেয়াল লেপার সময় তা ভেঙ্গে ওই গহবধূর উপর পড়লে তার মত্যু হয়। অপর দিক জায়াড়ি ইউপি চয়ারম্যান আলী আকবর জানান, অতিবষ্টিতে স্রোত থাকায় নদীতে নামার পর শাড়িতে পা আটকে গেলে উর্মি খাতুন ডুবে যায় বলে ধারণা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।