ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল জলিল আর নেই 

নিউজ.
এপ্রিল ২৮, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

এসএম গোলাম ফারুক: সাতক্ষীরার কালিগঞ্জের রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত ইংরেজি শিক্ষক আব্দুল জলিল (৭৮) আর নেই। রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
তিনি উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের  খুব্দীপুর গ্রামের মরহুম জামির সরদারের ছেলে।
মৃত্যুকালে তিনি  স্ত্রী ও চার ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শিক্ষক আব্দুল জলিলের প্রথম জানাজা রতনপুর ফুটবল ময়দানে ও দ্বিতীয় জানাজা খুব্দীপুর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।
জানাজা নামাজে সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম আতাউল হক দোলন, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকত হোসেন, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজি টোকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ মেহেদী হাসান সুমন, কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল ওহাব, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ইকবাল আলম বাবলু, রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ জাফরুল আলম বাবুসহ ছাত্র, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।
চাকরির শুরুতে শিক্ষক আব্দুল জলিল জন্মস্থান খুব্দীপুর গ্রামে বসবাস করলেও পরবর্তীতে ১৯৮৮ সাল থেকে রতনপুর বাজার সংলগ্ন গণেশপুর গ্রামে  বসবাস শুরু করেন। গুণী এই শিক্ষক কর্মজীবনে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।