ঢাকাসোমবার , ৯ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে সানজিনার ভয়ঙ্কর সেক্স ক্রাইম, টার্গেট উঠতি বয়সের কিশোর ও যুবক

নিউজ.
অক্টোবর ৯, ২০২৩ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সানজিনা মারিয়া নামে অষ্টাদশী এক তরুণীর সেক্স ক্রাইমে সর্বশান্ত হচ্ছে উঠতি বয়সের কিশোর ও তরুণরা। টাকার বিনিময়ে মোবাইল ফোনের ভিডিও কলে নিজের অশ্লীলতা দেখিয়ে টাকা আয় করার তথ্য পাওয়া গেছে। ওই সানজিনা বিভিন্ন ফেসবুক আইডি থেকে কিশোরী ও সুন্দরী যুবতীদের ছবি ডাউনলোড করে তা বিশেষ সফটওয়্যারের মাধ্যমে নুড বানিয়ে বিভিন্ন কিশোর ও যুবকদের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে ভিডিও সেক্স এর অফার দেয়। এতে বিকাশে টাকা পাওয়ার পর সে নিজেই যৌন অঙ্গ প্রদর্শন করে ভিডিও সেক্সে অংশ নেয়।
সম্প্রতি উপজেলার বনপাড়া ও জোনাইলের ২টি বিদ্যাপীঠের ১৮ জন ছাত্রী ও ১ জন শিক্ষিকার ছবি তার মোবাইল ফোনে পাওয়া যায়। তাদের ছবি বিশেষ অ্যাপস ব্যবহার করে নগ্ন/অর্ধনগ্ন শরীর জুড়িয়ে দিয়েছে। তার এই জালে আটকে উপজেলার কাটাসকোলের এক কলেজ ছাত্রের কাছ থেকে সানজিনা ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। এছাড়া তার নিজ নামে ৭ টি, নিজ মায়ের নামে ৩টি ও অন্যান্য বিভিন্ন ভুয়া নামে আরও ৮টি ফেসবুক আইডি রয়েছে। যা ব্যবহার করে সে দীর্ঘদিন ধরে যৌন ক্রাইম করে আসছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে জানার পর একজন সিনিয়র সাংবাদিকের সহযোগিতায় সানজিনার অপকর্মের প্রমাণ পাওয়া যায়। আপাতত তদন্তের প্রয়োজনে তার সকল তথ্য দেওয়া সম্ভব হবে না। তবে এই চক্রের সাথে জড়িত সকলকে খুঁজে বের করার পর বিস্তারিত জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।