ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের হীরকজয়ন্তী উৎসব

নিউজ.
নভেম্বর ৪, ২০২৩ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের হীরক জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশের প্রথম কার্ডিনাল প্যাট্টিক ডি রোজারিও, সিএসসি, ডিডি। রাজশাহী ক্যাথলিক ধর্ম প্রদেশের ধর্মপাল বিশপ জের্ভাস রোজারিও’র সভাপতিত্বে অনুষ্ঠিত হীরক জয়ন্তী উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও বনপাড়া ধর্মপল্লীর প্রধান পাল পুরোহিত ফাদার দিলীপ এস কস্তা এবং  প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফাদার শংকর ডমিনিক গমেজ। এতে গেস্ট অফ অনার হিসেবে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, বরিশাল ক্যাথলিক ধর্ম প্রদেশের বিশপ ইম্মানুয়েল রোজারিও, উপজেলা নির্বাহী অফিসার আবু রাসেল, সহকারী কমিশনার (ভূমি) বোরহানউদ্দিন মিঠু সহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।  জয়ন্তী উৎসব অনুষ্ঠানে আলোচনা সভা, স্মরনিকা উম্মোচন,  সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উল্লেখ্য, বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজটি ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত হয়। ৬০ বছর পূর্তির এই উৎসবে নতুন ও পুরাতন ৮ সহস্রাধিক শিক্ষার্থীদের এক মহামিলন ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।