ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের পারুলগাছা প্রাইমারি স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

নিউজ.
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (১২ ফেব্রæয়ারী) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনের ৫৯নং পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এর সমর্থিত প্যানেলের ৪ জনের মধ্যে ৩জন প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী (সারের ডিলার) মৃণাল কুমার মন্ডল সমর্থিত প্যানেল থেকে বিজয়ী হয়েছেন ১ জন প্রার্থী।

সরেজমিন জানা গেছে, পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুইজন অভিভাবক সদস্য (পুরুষ) ও দুইজন অভিভাবক সদস্য (মহিলা) নির্বাচিত করার জন্য ২২৪ জন অভিভাবক ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন। দু’টি প্যানেল থেকে ৪জন পুরুষ এবং ৪ জন মহিলা অভিভাবক সদস্য পদে প্রতিদ্ব›দ্বীতা করেন। এর মধ্যে মেহেদী হাসান বাবু ফুটবল প্রতিকে ১৩৩ ভোট এবং মারুফ বিল্লাহ বই প্রতীকে ৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী গণেশ চন্দ্র মন্ডল চেয়ার প্রতিকে ৭৪ ভোট এবং রামকৃষ্ণ রায় ৫৯ ভোট পেয়েছেন।

অপরদিকে মহিলা অভিভাবক সদস্য পদে ফাতেমা পারভীন কলম প্রতিকে ১২২ ভোট এবং মিছ হাসনা হেনা সুমী মাছ প্রতিকে ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী ময়না পারভীন কলস প্রতিকে ৭১ ভোট এবং রাখি মন্ডল মেরাগ প্রতিকে ৫৯ ভোট পেয়েছেন।

নির্বাচনে রিটার্নিং অফিসার ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার নয়ন কুমার সাহা, প্রিজাইডিং অফিসার ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার একেএম মোস্তাফিজুর রহমান এবং সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন পোর্টবসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শীলন অধিকারী ও জাকিয়া সুলতানা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।