ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের বাঁশঝাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে প্রফুল্ল চন্দ্র সভাপতি নির্বাচিত

নিউজ.
মার্চ ১২, ২০২৪ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

 এসএম গোলাম ফারুক: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের বাঁশঝাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালযে ম্যানেজিং কমিটি গঠন সম্পন্ন হয়েছে। নির্বাচনে মুড়াগাছা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি প্রফুল্ল চন্দ্র সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসভাপতি নির্বাচিত হয়েছেন অভিভাবক সদস্য হাবিবুর রহমান বাবু।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১০ টায় উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে বিদ্যালয়ের এ্যাডহক কমিটির সভাপতি ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ওমর ফারুকের সভাপতিত্বে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে বিভিন্ন ক্যাটাগরি থেকে ১১ জন সদস্যের মধ্যে ৯ জন সদস্য ভোট প্রদান করেন। এর মধ্যে ৫ ভোট পেয়ে  মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি প্রফুল্ল চন্দ্র মন্ডল সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রেজাউল গাইন পেয়েছেন ৩ ভোট। অপরদিকে সর্বসম্মতিক্রমে হাবিবুর রহমান বাবু সহ-সভাপতি মনোনীত হন। কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব জি এম শাহিনুর রহমান, ইউপি সদস্য আব্দুস সাত্তার, শিক্ষক প্রতিনিধি জগদিশ চন্দ্র মন্ডল, বিদ্যুৎসাহী সদস্য রেজাউল গাইন ও রতœা জোতদার, অভিভাবক সদস্য যথাক্রমে শাহিনুর রহমান, নূরনাহার বিবি ও হালিমা খাতুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।