ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইকবাল আলম বাবলুর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ

নিউজ.
মে ৬, ২০২৪ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): কালিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ইকবাল আলম বাবলুর উদ্যোগ শাহ আলম বাপ্পির তত্ত্বাবধানে সোমবার (৬ মে) দুপুরে  কালিগঞ্জ উপজেলা পরিষদ প্রাণ কেন্দ্র উপজেলা তিন রাস্তা নাজিমগঞ্জ মোড়ে প্রচন্ড তাপদাহ রৌদ্রের তীব্র গরমে পথচারীদের মাঝে

পানি পিপাসিত মানুষের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ করা হয়েছে।

এ সময় পথচারী রাজমিস্ত্রি রফিকুল ইসলাম, ড্রাইভার মোঃ মাহাতাব,

ড্রাইভার আরিজুল ইসলাম,  শ্রমিক মোঃ সুজন, ভ্যানচালক আব্দুল কাদের মনাসহ সকলে জানান আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে আগামী ৮ মে কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে শেখ ইকবাল আলম বাবলু স্যারের বই প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আশাবাদ ব্যক্ত করেন।

তারই ধারাবাহিকতায় শেষমেশ প্রচার-প্রচারণায় জমে উঠেছে কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের মাঠে অতি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ইকবাল আলম বাবলু। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা, মতবিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন তিনি। উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চরদাহ এলাকার সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়, পথসভা ও কুশল বিনিময়কালে উপজেলার উজ্জীবনী ইনস্টিটিউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল আলম বাবলু  বই প্রতীকের দল মত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বাস দেন। সাধারণ খেটে খাওয়া শ্রম পেশার মানুষেরা জানান, একজন শিক্ষক যেমন তার ছাত্র ছাত্রীদের সুশিক্ষা দিয়ে তাদের জীবকে পরিবর্তন করতে পারে, ঠিক তেমনি দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থারও পরিবর্তন করতে পারে। তাই, মানুষ গড়ার কারিগর শেখ ইকবাল আলম বাবলু আর মাত্র ভোটের একদিন বাকি, আগামী ৮ মে ভোট দিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা।

এসময় প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু সকলের দোয়া, আশীর্বাদ ও সমর্থন প্রত্যাশা করেন। নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া শাহ আলম বাপ্পি, আলিমুজ্জামান রিফাত, নাঈমুর রহমান নাঈম, শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান (খোকন) সাঈদুজ্জামান সাঈদ, নাজমুল ইসলাম, সুলতান আহমেদ ,ব্যবসায়ী সঞ্জয় কুমার ঘোষ সহ আরো অনেকে জানান আমাদের অতিপ্রিয় ইকবাল আলম বাবলু স্যারকে কালিগঞ্জ  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে আমরা নির্বাচনী প্রচারণা চালিয়ে যাওয়ার একেবারেই শেষ মুহূর্তে একজন শিক্ষক যখন একটি ছাত্রের জীবনকে বদলে দিতে পারে। তাহলে আমরা মনে করি সেই শিক্ষক যদি সমাজ সংস্কারের দায়িত্বে থাকে ,ইনশাল্লাহ সমাজ থেকে অপশক্তি নির্মূল হবে, দুর্নীতি নির্মূল হবে, সাধারণ খেটে-খাওয়া, মেহনতি-শ্রমিক জনতার ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত হবে। তাই আসুন একটিবার যে কোন মূল্যে  মানুষ গড়ার কারিগর সেই শিক্ষককে বিপুল ভোটে জয়ী করে দুর্নীতিগ্রস্ত সমাজ পরিবর্তনে সহায়তা করি, মানুষের অধিকার প্রতিষ্ঠা করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।