ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিউজ.
মার্চ ২৪, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার দেবহাটায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৪ সম্পন্ন হয়েছে। রবিবার (২৪ মার্চ) সকাল ১০ টায় দেবহাটা সদরে অবস্থিত বিবিএমপি ইনস্টিটিউশনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হামিদ জানান, প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ৭৭ জন শিক্ষার্থী তিনটি গ্রæপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেন। ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা ‘ক’ গ্রুপে, নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীরা ‘খ’ গ্রুপে এবং উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীরা ‘গ’ গ্রুপে যথাক্রমে ভাষা ও সাহিত্য, দৈনন্দিন বিজ্ঞান, গণিত ও কম্পিউটার, বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে প্রতিটি গ্রæপ ও বিষয় থেকে প্রথম স্থান অর্জনকারী শিক্ষার্থী পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।
প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন কালিগঞ্জ রোকেয়া মনসুর মহিলা কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান, ডাঃ মুজিব-রুবি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান, সরকারি কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহিনুর রহমান ও সহকারী শিক্ষক গাজী আব্দুল্লাহ আল হাসান, রহমতপুর নবযুগ শিক্ষা সোপান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফজাল হোসেন ও গোবিন্দকাটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।