ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে পুলিশের অভিযানে গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নিউজ.
এপ্রিল ১৯, ২০২৪ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে সবুজ মল্লিক (২১), শেখ বাঁধন (১৯) ও অহেদ আলী তরফদার ছুটে (৪৯) নামের তিন জন মাদক কারবারি কে গ্রেফতার করেছে।

এ ঘটনায় রামপাল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
আটককৃত আসামিদের কে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।
 আটককৃতরা হলো,  উপজেলার কুমলাই গ্রামের শওকত মল্লিকের ছেলে সবুজ মল্লিক ও  একই গ্রামের শেখ শহিদুল ইসলামের ছেলে বাঁধন এবং খেজুর মহল গ্রামের মৃত এয়াকুব আলী তরফদারের পুত্র অহেদ আলী তরফদার।
রামপাল থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার  (১৮এপ্রিল ) মাদক,অস্ত্র,জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে রামপাল থানার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশ এর তত্বাবধানে এস আই কামাল হোসেনের নেতৃত্বে সংগীয় ফোর্স সহ  রামপাল উপজেলার কুমলাই গ্রামের খেজুর মহল এলাকায় হালদার বাড়ি ব্রীজের পাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করে সবুজ,বাঁধন ও অহেদ আলী কে ৫৫ (পঞ্চান্ন) গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করা হয়।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মামলা রুজু করে আটক তিনজন মাদক কারবারি কে বাগেরহাট বিজ্ঞআদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।