ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরবনের চরখালি থেকে ফাঁদসহ হরিণ শিকারি আটক

নিউজ.
এপ্রিল ১৮, ২০২৪ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: সুন্দরবনের অভয়ারণ্যে হরিণ ধরার ১৫০ ফুট ফাঁদ সহ একজনকে আটক করেছে বনবিভাগ।
বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) সকালে পূর্ব সুন্দরবনের বগি স্টেশন এর চরখালি টহলফাড়ির অভয়ারণ্য থেকে মোঃ জুয়েল নামের এক শিকারিকে আটক করা হয়। এ সময় জুয়েলের সাথে থাকা অপর দুই শিকারি পালিয়ে যায়।
আটক জুয়েলকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
আটক মোঃ জুয়েল ঢাকার ডেমরা থানার মোঃ জলাল এর ছেলে।
সে বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ি এলাকায় মৃত মনো মিয়া হাওলাদার (তার শ্বশুর বাড়ি) এর বাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে।
সুন্দরবন পূর্ব বন বিভাগের চরখালি টহলফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মতিউর রহমান বলেন, নিয়মিত টহল চলাকালে বগি স্টেশনের চরখালি টহলফাড়ির নিকটবর্তী অভয়ারণ্য থেকে হরিণ ধরার ১৫০ ফুট ফাঁদ সহ জুয়েল নামে এক শিকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে জুয়েল নামের এই শিকারি আরো দুজন শিকারীকে সঙ্গে নিয়ে বনের অভ্যন্তরে ফাঁদ পাতছিলেন। বনকর্মীরা তাদের আটক করার সময় দুজন পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামি শরণখোলার তফালবাড়ি এলাকায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। পালিয়ে যাওয়া দুজনের নাম পরিচয় এখনো জানা যায়নি। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জুয়েলকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।