ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ইয়াবা ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

নিউজ.
জুলাই ২৪, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক হয়েছে। থানা সূত্রে জানা গেছে, সোমবার (২৪ জুলাই) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী উপপরিদর্শক সাইমুন ঢালীর নেতৃত্বে পুলিশ মথুরেশপুর ইউনিয়নের চিংড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রভাস কুমার মন্ডলের হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১শ’ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা পাওয়া যায়। আটক প্রভাস কুমার মন্ডল (৪৫) উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চাকদাহ গ্রামের লক্ষণ কুমার মন্ডলের ছেলে।

এর আগে রোববার বিকেল ৫ টার দিকে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল উপজেলার ধলবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ৪৪৫ পিস ইয়াবাসহ ধলবাড়িয়া ইউনিয়নের রতেœশ^রপুর গ্রামের আবদুস সাত্তার গাজীর ছেলে শাহিনুর আলম (৩৫) ও কুশলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামের জাহিদুর রহমান গাজীর ছেলে মাহিম গাজীকে (১৮) আটক করে। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জে এম গালিব বিষয়টি নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ আটক দুই ব্যক্তিকে কালিগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান জানান, মাদকসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে আটক ৩ আসামিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।