ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 

নিউজ.
জুলাই ২৬, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বিশেষ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও ৫৫ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে মঙ্গলবার (২৫ জুলাই) রাতে সাতক্ষীরা সদর হাসপাতালের মেইন গেটের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের উপর অভিযান চালিয়ে মাদকসহ ওই ব্যাক্তিকে আটক করা হয়।
আটক ব্যবসায়ী হলেন, শহরের পলাশপোল এলাকার গোলাম মোস্তফার ছেলে মো. রেজাউল হোসেন (২৫)।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন, সাতক্ষীরা সদর থানা এলাকায় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা, ও সহযোগিতায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) শিমুল হালদার, এএসআই(নিঃ) মাঈনুল হাসন ও এএসআই(নিঃ) নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটকের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে, মামলা নং-২৮।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।