ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে হেরোইন ও গাঁজাসহ আটক দুই মাদক কারবারির কারাদণ্ড

নিউজ.
জুলাই ৩১, ২০২৩ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট: বাগেরহাটের রামপালে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদক কারবারীকে পৃথকভাবে কারাদণ্ড প্রদান করা হয়েছে। রামপাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দীন দিপু সোমবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১ টায় এ দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার পারগোবিন্দপুর গ্রামের মো. লিয়াকত আলী খাঁ’র পুত্র মো. রাজ্জাক খাঁ (৩১) ও রণসেন গ্রামের শেখ আতিয়ার রহমানের পুত্র শেখ নূরুল ইসলাম (৪১)।

গত ৩০ জুলাই সকালে সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দীন দিপু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মিলন কুমার মুখার্জীসহ অন্যান্য কর্মচারীকে নিয়ে এক অভিযান পরিচালনা করেন।

ওই সময় আসামি রাজ্জাকের দখলে থাকা ১ কেজি ১০ গ্রাম গাঁজাসহ তাকে পারগোবিন্দপুর এলাকা থেকে আটক করা ও ভ্রাম্যমাণ আদালতে বসিয়ে তাকে ১ বছর ১০ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। অপর আসামি নূরুল ইসলামকে রণসেন এলাকা থেকে ৮২ পুরিয়া হেরোইনসহ (৩ গ্রাম) আটক নূরুলকে হোরোইন রাখার অপরাধে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দন্ডপ্রাপ্ত ২ আসামিকে রামপাল থানা পুলিশের নিকট সোপর্দ করা হলে তাদের বাগেরহাটের জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।