ঢাকাবুধবার , ২ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে ভুয়া কাজী সেজে প্রতারণার অভিযোগ

নিউজ.
আগস্ট ২, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

আআরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম
 প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাথরডুবি ইউনিয়নের সরকারী নিবন্ধিত নিকাহ রেজিস্ট্রার (কাজী) লাইসেন্স ছাড়াই ভুয়া কাগজপত্র ও সীল ব্যবহার করে বাল্য বিবাহসহ অবৈধ বিবাহ রেজিষ্টারের কার্যক্রম চালাচ্ছে কথিত কাজী আবু হানিফা। তিনি পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রামের মৃত সমতুল্যার পুত্র।
আইন বিভাগ ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় কর্তৃক অনুমোদন আছে এমন মিথ্যা প্রচার ও সরকারী লোগো ব্যবহার করে নিজের নামে তৈরী করেছে ভিজিটিং কার্ড, ব্যানার ও অফিস কক্ষ। এতে বিভ্রান্তি ও প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ। পাথরডুবি ইউনিয়নে নিবন্ধনকৃত কাজী থাকা সত্যেও নিজেকে নিবন্ধনকৃত কাজী দাবী করছেন তিনি।
বিষয়টি নিয়ে কথিত কাজী আবু হানিফার সাথে কথা বললে তিনি জানান, আমি কুড়িগ্রাম ডিআর অফিস কর্তৃক সহকারী হিসেবে বিয়ে পড়ানোর প্রাথমিক অনুমোদন পেয়েছি। আমার নিবন্ধনের কোনো কাগজপত্র বা অনুমোদন নেই।
পাথরডুবি ইউনিয়নের নিবন্ধিত কাজী তসলিম উদ্দিন বলেন, আমি ইউনিয়নের নিবন্ধনকৃত কাজী হওয়া সত্যেও গত কয়েক মাস থেকে কোনো প্রকার বিয়ে পড়াতে পারছি না। নিজের সম্মানহানি ঘটছে। ভুয়া কাজী আবু হানিফা বিভিন্ন ভাবে আমাকে হুমকি দিচ্ছে। এতে সাধারণ জনগণও চরমভাবে বিভ্রান্তিতে পড়েছে। আমি এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ করেছি।
উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা বলেন, আমি বিষয়টি অবগত হয়েছি এবং তদন্তের জন্য পাথরডুবি ইউ.পি চেয়ারম্যানকে দায়িত্ব দিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।