ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে আলোচনা ও সেলাই মেশিন বিতরণ

নিউজ.
আগস্ট ৮, ২০২৩ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: “শেখ হাসিনার বারতা”নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

উপজেলা নির্বাহি অফিসার দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন মন্ডল, জেলা পরিষদ সদস্য মাসুদা ডেইজি, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সিরাজ, ভূরুঙ্গামারী ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাহমিদুল ইসলাম তুপুল প্রমুখ।
আলোচনা শেষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক অসচ্ছল মহিলাদের সেলাই মেশিন বিতরণ করা হয়।

মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ইউপি পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও রোভার স্কাউটসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, বঙ্গমাতা একদিনে হয়নি বীরাঙ্গনারদের শেষ আশ্রয়স্থলী ছিলন তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সকল কাজের অনুপ্রেরণা যোগাতেন, সকল কাজের সহযোদ্ধা ছিলেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।