ঢাকাবুধবার , ৪ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে রমরমা রোগীধরা বাণিজ্য: তিন লক্ষাধিক টাকা জরিমানা

নিউজ.
অক্টোবর ৪, ২০২৩ ৬:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার স্বাস্থ্য বিভাগের নিয়ম-নীতির তোয়াক্কা না করে গড়ে উঠেছে রেজিস্ট্রেশন বিহীন ডায়াগনিস্টক সেন্টার ও কথিত ক্লিনিক। মাসের পর মাস স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অদক্ষ স্বাস্থ্যকর্মী দিয়ে পরিচালিত এসব সাইনবোর্ড সর্বস্ব চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে পরীক্ষা-নিরীক্ষা নামে অর্থ হাতিয়ে নেওয়ার পাশাপাশি ভুল চিকিৎসা এবং ফার্মেসি খুলে ওষুধের অতিরিক্ত দাম নেওয়ার অভিযোগের কমতি নেই।

অবশেষে মুরাদনগর উপজেলার পাহাড়পুর ও বাবটিপাড়া ইউনিয়নের প্রান্তি বাজারে রেজিস্ট্রেশনবিহীন তিনটি সাইনবোর্ড সর্বস্ব ডায়াগনিস্ট সেন্টারকে ৩ লাখ ১৫ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠান তিনটি সিলগালা করে দিয়েছে উপজেলা কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

মুরাদনগর উপজেলার পাহাড়পুর ও বাবটিপাড়া ইউনিয়নের প্রান্তি বাজারে জননী মেডিকেল হল (রোগ নির্ণয় কেন্দ্র), মামনি ডায়গনিস্ট সেন্টার ও আসা সেফা নরমাল ডেলিভারি ও হেলথ কেয়ার সেন্টার নামের তিনটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভূঁইয়া জনি।

এ সময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউ এইচ এফ পিও ডা. এনামুল হক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।