ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের মোংলায় গৃহবধূকে গণধর্ষণ মামলার আসামি রফিকুল গ্রেফতার 

নিউজ.
নভেম্বর ১১, ২০২৩ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোংলায় গৃহবধূকে গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারন মামলার পলাতক আসামি রফিকুলকে চট্রগ্রাম থেকে আটক করেছে র‍্যাব-৬।
র‍্যাব জানায়, বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার ০১নং ওয়ার্ডের মোর্শেদ সড়ক এলাকায় ভিকটিমের টেইলার্স এর দোকানে বসে ঈদ উপলক্ষে অর্ডারী কাজ করার সময় গত ২৯ জুন রাতে আসামি মোঃ রফিকুল ও তার সহযোগীরা দোকানে প্রবেশ করে। এরপর আসামিরা তাকে মেরে ফেলার হুমকি দেয় এবং মুখ চেপে ধরে জোর পূর্বক টেইলার্স এর পাশের রুমে নিয়ে গণধর্ষণ এবং ভিডিওধারণ করে।
এই বিষয়ে কাউকে কিছু বললে উক্ত ধর্ষণের ভিডিও সোসাল মিডিয়ায় ছেড়ে দিবে ও ভিকটিমকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায়।
এঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মোংলা থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।
ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং ধর্ষণের সাথে জড়িত আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।
পরবর্তীতে র‌্যাব-৬ (খুলনা) ও র‍্যাব-৭ (চট্রগ্রাম) গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির মাধ্যমে উক্ত মামালার ২নং পলাতক আসামি মোংলার মোর্শেদ সড়কের ১নং ওয়ার্ডের মোঃ মান্নান মাস্টারের ছেলে মোঃ রফিকুল কে চট্রগ্রাম মহানগরীর কসাই গলি এলাকা থেকে আটক করে।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। আসামীকে বাগেরহাট জেলার মোংলা থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।