ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটায় ৩শ কেজি পুশকৃত চিংড়ি জব্দ, ২ ব্যবসায়ীর জেল

নিউজ.
নভেম্বর ১৪, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটায় ৩শ কেজি পুশকৃত বাগদা চিংড়ি সহ দুই মৎস্যব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার টিকেট এলাকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল ও জরিমানা শাস্তি প্রদান করা হয়। মৎস্য ব্যবসায়ী রবিন্দ্র নাথ সরকারকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং রফিকুল ইসলামকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। এ সময় ১১ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। অভিযানে জব্দকৃত পুশকৃত চিংড়ি মাছ গুলো পরে ডাম্পার ট্রাকের চাকার তলায় দিয়ে বিনষ্ট করা হয়। সাতক্ষীরার নির্বাহি ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এ রায় প্রদান করেন।
অভিযানকালে এ সময় সেখানে উপস্থিত ছিলেন, র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের স্কট কমান্ডার সিনিয়র এ.এস.পি নাজমুল হাসান, সদর উপজেলা মৎস্য অফিসের সিনিয়র সাইন্টিফিক অফিসার নূরে আলমসহ অন্যান্যরা।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের স্কট কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজমুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টিকিট এলাকার একটি মাছের ঘেরে অভিযান চালিয়ে অপদ্রব্য (জেলি) পুশকৃত ৩০০ কেজি বাগদা চিংড়িসহ উক্ত দুই মৎস্য ব্যবসায়ীসহ ১৩ জনকে আটক করা হয়। এরপর তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন এবং বাকী ১১ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। একই সাথে জব্দকৃত চিংড়ি মাছ ডাম্পার ট্রাকের চাকার তলায় দিয়ে বিনষ্ট করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।