ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদকসহ দম্পতি আটক

নিউজ.
ডিসেম্বর ৪, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মদকসহ দুই কারবারিকে আটক করেছে পুলিশ।
সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভূরুঙ্গামারী থানার বিশেষ অভিযানের অংশ হিসেবে থানা পুলিশের একটি টিম সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের আব্দুল আজিজের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় ওই বাড়ি থেকে ২৫ পুরিয়া গাঁজাসহ মোট ২ কেজি গাঁজা, ৪৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২৬ হাজার ২৪৩ টাকা উদ্ধার ও ২ জনকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে আব্দুল আজিজ (৩৮) ও তার স্ত্রী শাহীনা বেগম (৩০) ।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ  রুহুল আমিন বলেন, আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করে তিনি বলেন, মাদক সংক্রান্ত সরকারের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।